আইনশৃংখলা অবনতির প্রতিবাদে সিলেটে বিক্ষোভ সভা মানববন্ধন অনুষ্টিত

বিজয়বাংলা ডেস্ক
প্রকাশিত অক্টোবর ১৩, ২০২০
আইনশৃংখলা অবনতির প্রতিবাদে সিলেটে বিক্ষোভ সভা মানববন্ধন অনুষ্টিত

গুম খুন ধর্ষনের বিরুদ্ধে সোচ্চার সিলেটের মানবাধিকার নেতারা। বিক্ষোভ ও মানববন্ধনে ধর্ষন বিরুধী অাইন দ্রুত কার্যকর, গুম খুনের সঠিক তদন্ত, পুলিশি হেফাজতে নির্যাতন ও হত্যাকারী দোষিদের দ্রুত গ্রেফতার করতে যেন গাফিলতি না করা হয়। সরকারকে হুশিয়ারী দেন সিলেটের বিভিন্ন মানবাধিকার সংগঠনের নেতৃবৃন্দ।।
সিলেটের অাপোষহীন মানবতাবাদী নেতা
হিউম্যান রাইটস সোসাইটির প্রতিষ্টাতা, সাকসেস হিউম্যান রাইটস সোসাইটির সিলেট জেলা সভাপতি, সিনিয়র অধ্যাপক শাহ অালম তালুকদার তুহিনের সভাপতিত্বে গণহত্যা, ও রাজনৈতিক প্রতিহিংসা এবং পুলিশি নির্যাতনের প্রতিবাদে আজ ১৩/১০/২০২০ মঙ্গোলবার ” সিলেট SYLHET কেন্দ্রীয় শহীদ মিনারে ” পয়েন্ট অফ ভিউ দিয়ে শুভেচ্ছা বক্তব্য রাখবেন – অান্তর্জাতিক মানবাধিকার গবেষক, প্রাইভেট ইনভেষ্টিগেটর ও স্বপ্নবাংলা পরিষদের সেন্ট্র্যাল মেয়র ” ছাত্রবন্ধু কবি এস.পি.সেবু।।
প্রতিবাদী বিক্ষোভ সভা ও মানববন্ধনে প্রধান অথিতির বক্তব্য রাখেন ” স্বপ্নবাংলা পরিষদের কেন্দ্রীয় প্রধান উপদেষ্টা ” হাজী মো.জসিম উদ্দীন। বক্তব্য রাখেন – কেন্দ্রীয় উপদেষ্টা মুফতি সাদিক ইয়ামীনি, সাংবাদিক ছমির খান ওসমানী, সিলেট বিভাগীয় মানবাধিকার নেত্রী নাজমা খান নাজু, স্বপ্নবাংলা পরিষদের সিলেট জেলা সভাপতি ও হিউম্যান রাইটস এক্টিভিটিশ ফাউন্ডেশন HRA জেলা যুগ্ম সাধারণ সম্পাদক অাফজাল হোসেন,স্বপ্নবাংলা পরিষদের সিলেট মহানগর সভাপতি ও হিউম্যান রাইটস এক্টিভিটিশ ফাউন্ডেশন সিলেট জেলা সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মনসুরুল হাসান নগরী, স্বপ্নবাংলা পরিষদের কেন্দ্রীয় প্রেসেডিয়াম সদস্য ও হিউম্যান রাইটস এক্টিভিটিশ ফাউন্ডেশন সিলেট জেলা শাখার সাংগঠনিক সম্পাদক মির্জা হাসিবুর রহমান হাসিব, উপদেষ্টা সদস্য লেখক ও কলামিস্ট এইচ এম ফারুক অাহমদ,সাকসেস হিউম্যান রাইটস সোসাইটির সহ-সভাপতি খালেদ শাহরিয়ার মুমিত, আশিকুর রহমান, সজীব চৌধূরী জনাব এবিএম উজ্জ্বল ইফতেখার, মোহাম্মদ সুমন,এ এইচ জয়, শাহিনুর পাশা চৌধূরী, সমীর আহমেদ, তুহেল, কাদির, রাজ, আহলাল মারুফ তুহিন সহ অন্যান্য মানবাধিকার সংঘটনের নেতাকর্মীরা।সভায় ধর্ষকদের দ্রুত আইনের মাধ্যমে গ্রেফতার এবং কঠোর শাস্তির দাবি জানানো হয়।
কুবাদ বকশ রুবেল, ও রুবেল অাহমদ ।