রায়হান হত্যার বিচারের দাবিতে বিশ্বনাথ খেলাফত মজলিসের বিক্ষোভ

বিজয়বাংলা ডেস্ক
প্রকাশিত অক্টোবর ১৬, ২০২০
রায়হান হত্যার বিচারের দাবিতে বিশ্বনাথ খেলাফত মজলিসের বিক্ষোভ

বিশ্বনাথ (সিলেট) প্রতিনিধি:
সিলেট জেলা শাখার ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে, বিশ্বনাথ উপজেলা খেলাফত মজলিস-সিলেটে পুলিশী হেফাজতে রায়হান হত্যা, ধর্ষণ ও দ্রব্যমূল্যের উর্দ্ধগতির প্রতিবাদে এক বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

শুক্রবার (১৬ অক্টোবর) বাদ জুমআ, বিশ্বনাথ থানা মসজিদের সম্মুখ হতে মিছিলটি প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে বাসিয়া ব্রীজের উপর প্রতিবাদ সভায় মিলিত হন। উপজেলা খেলাফত মজলিসের সভাপতি ও সিলেট জেলা সাংগঠনিক সম্পাদক কাজী মাওলানা আব্দুল ওয়াদুদের সভাপতিত্বে, সম্পাদক হাবিবুর রহমান এর সঞ্চালনায়, বক্তব্য রাখেন উপজেলা খেলাফত মজলিসের সহ-সভাপতি মাওলানা আব্দুল মতিন, সিলেট পশ্চিম জেলা ছাত্র মজলিস সভাপতি ফখরুল ইসলাম, উপজেলা উলামা বিষয়ক সম্পাদক মাওলানা ছাদিকুর রহমান, বিশিষ্ট শালিস ব্যক্তিত্ব ও মজলিস নেতা ইকবাল হোসেন।

অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, প্রশিক্ষণ সম্পাদক রফিক আহমদ, অর্থ সম্পাদক আবু সুফিয়ান, প্রচার সম্পাদক আনহার বিন সাঈদ, শ্রমিক মজলিস নেতা হাবিবুর রহমান, মজলিস নেতা শাহিন আহমেদ, লামাকাজী ইউনিয়ন খেলাফত মজলিস সভাপতি আলী আহমদ, সাংগঠনিক সম্পাদক সালেহ আহমদ, দেওকলস ইউনিয়ন সভাপতি রাসেল শিকদার ও সহ-সভাপতি মাওলানা আব্দুল্লাহ প্রমুখ।

(বিজয়বাংলা/প্রতিনিধি/মিজবাহ/এম)