ইনকিলাব পত্রিকার সহকারী সম্পাদক

বিজয়বাংলা ডেস্ক
প্রকাশিত অক্টোবর ১৮, ২০২০
ইনকিলাব পত্রিকার সহকারী সম্পাদক

বিজয়বাংলা ডেস্ক:
হতাশা, শত্রুর দাবাখেলা ও বৈশ্বিক চক্রান্তের জাল ছিঁড়ে বাংলাদেশের সুযোগ্য নেতৃত্ব এবার মানুষকে মুক্ত করেই ছাড়বে ইনশা আল্লাহ!

লিখেছেনঃ-মাওলানা উবায়দুর রহমান খান নদভী
সহকারী সম্পাদক “দৈনিক ইনকিলাব”!
——————————————————————
আবেগ আর অন্ধত্বের ঘন কুয়াশা সময়ের তীব্র আলোতেই কেটে যাবে ইনশাআল্লাহ।

সেদিন চক্ষুষ্মানরা দেখতে পাবে, তাকওয়া ও দীনবিহীন অথচ তাদের ধারণার অসমসাহসী বীরেরা কত বড় দালাল আর কতটা সুনিপুণ অভিনেতা ছিল।

তাওহীদী জনতার আজন্ম বিপ্লবী চেতনাকে তারা কীভাবে ধ্বংস করেছে। আহলেশিরকের মহাপরিকল্পনা তারা কতটা নিখুঁতভাবে ধাপে ধাপে বাস্তবায়নে সহযোগিতা করেছে। আলেম নামের ঈমানী বুঝ ও আত্মশুদ্ধিবিহীন লোকজনকেও তাদের পরিকল্পনা বাস্তবায়নে দেখা গেছে।

৭২ বছর ধরে আল্লাহর দেওয়া সুযোগ, পাগলপারা ভক্তকূল, অর্থ সম্পদ, জনপ্রিয়তা, নতুন প্রজন্মের ইসলামপ্রিয় শিক্ষিত যুবা তরুণের কলজে ছেঁড়া আবেগ ইত্যাদি সবই দীন বিজয়ের রাজপথ ছেড়ে ভ্রান্তিবিলাস, রাজনৈতিক ধোঁকাবাজির চোরাগলি কিংবা ভুল অংকের খেরোখাতায় মিশিয়ে দিয়েছে ।

বর্তমানে জমায়েত দীনি অঙ্গন, বিশেষ করে নতুন ইসলামী শক্তি ঐক্যবদ্ধ থেকে আল্লাহর উপর বিশ্বাস ও ভরসা নিয়ে অবশ্যই খুব সতর্ক সংহত সাবধানী সুচিন্তিত পরিকল্পনায় পথ চলার কোনো বিকল্প দেখছিনা।

নয়তো শত্রুদের বৈশ্বিক ও আঞ্চলিক বাধা ডিঙিয়ে আমরা বিজয়ী হতে পারবো না। আমাদেরকে এগোতে দেওয়া হবে না। মূল জায়গায় উঠতে না দিয়ে, ডামি হিসাবে ব্যবহার করে অকালে অর্জন নষ্ট করে দেয়া হবে নতুবা প্রধান শক্তি হওয়ার সম্ভাবনা দেখা দিলে প্রয়োজনে অস্তিত্বের উপর আঘাত হানা হবে।

বাংলাদেশের সবকিছুর জন্যই পূর্ণ নিষ্ঠার সাথে ঈমানী প্রেরণায় এখন যারা সত্যি সত্যিই নিজেকে উৎসর্গ করবে ইনশাআল্লাহ বিজয় তাদেরই পদচুম্বন করবে। দুনিয়া তুচ্ছ করে যোগ্য ও সমন্বয়ে সক্ষম নেতৃত্ব সামান্য এক ও নেক হয়ে এগিয়ে আসুন, বাংলাদেশের মানুষকে তাদের স্বপ্নের মনজিলে পৌঁছে দিন। সামনে লড়াই অাসন্ন।

সুপ্রিয় “মুফতি ফয়জুল করীম” সাহেবের ইলহামী কথাটি দিয়ে বিশ্লেষনটির সমাপ্তি টানতে ইচ্ছে করছে, তিনি বলেছেন, ‘মরার জন্য একতাবদ্ধ হতে পারলে বাঁচবেন আর বাঁচার জন্য আলাদা আলাদা হয়ে গেলে মরবেন।

একতাবদ্ধ চিন্তা পরিকল্পনার ফর্মুলাটি দেশসেরা ৫/৬ জন মনীষী নেতৃবৃন্দের সমন্বয়ে স্নেহাস্পদ ও শ্রদ্ধেয় মুফতি ফয়জুল করীম সাহেবের

উম্মাহর ঐক্যের চিন্তার দুই স্বার্থক পুরুষ মুফতি সৈয়দ রেজাউল করীম ঃ
মুফতি সৈয়দ ফয়জুল করীম সাহেব