দশঘর ইউ/পি নির্বাচনে ধানের শীষের প্রার্থী এমাদউদ্দিন খানকে বিজয়ী করতে লুনার আহবান

বিজয়বাংলা ডেস্ক
প্রকাশিত অক্টোবর ১৮, ২০২০
দশঘর ইউ/পি নির্বাচনে ধানের শীষের প্রার্থী এমাদউদ্দিন খানকে বিজয়ী করতে লুনার আহবান

বিশ্বনাথ সংবাদদাতা
বিশ্বনাথে দশঘর ইউ/পি নির্বাচনি পথ সভায়
বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্ঠা ও সিলেট ২ আসনের সাবেক সংসদ সদস্য ‘নিখোঁজ’ এম. ইলিয়াস আলীর সহধর্মিনী তাহসিনা রুশদীর লুনা বলেছেন, বাংলাদেশ একটি ক্রান্তিকাল অতিক্রম করছে।
আওয়ামী লীগ যখন ক্ষমতায় থাকে তখন নিজেদের উন্নয়নে ব্যস্ত থাকে।

সিলেটবাসীর প্রিয় নেতা এম. ইলিয়াস আলীসহ অনেক নেতাকর্মীকে গুম করা হয়েছে এবং বিচার বহির্ভূতভাবে অসংখ্য মানুষকে হত্যা করা হয়েছে।

দ্রব্যমূল্যের উর্ধ্বগতি ও কর্মহীনতায় সাধারণ মানুষ আজ দিশেহারা।

এই অবস্থা থেকে মুক্তি পেতে সরকারের পরিবর্তন চায় দেশের মানুষ। এলাকার উন্নয়ন ও অগ্রগতির জন্য আগামী ২৯ অক্টোবর ভোট দিয়ে ধানের শীষের প্রার্থী এমাদউদ্দিন খানকে বিজয়ী করতে দশঘর ইউনিয়নবাসীর প্রতি আহবান জানান লুনা।

তিনি শনিবার (১৭ অক্টোবর) বিকেলে সিলেটের বিশ্বনাথ উপজেলার দশঘর ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিএনপির মনোনীত প্রার্থী এমাদউদ্দিন খানের ‘ধানের শীষ’ প্রতীকের সমর্থনে স্থানীয় মাছুখালীবাজার, মিয়ারবাজার ও পীরেরবাজারে পৃথক পথক সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

পথসভা শেষে ময়নাগঞ্জবাজারস্থ শেখ মহল কমিউনিটি সেন্টারে দশঘর ইউনিয়ন বিএনপি আয়োজিত কর্মীসভায়ও বক্তব্য রাখেন ইলিয়াস পত্নী লুনা।
এসময় তিনি বিএনপি ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, বিগত উপজেলা নির্বাচন ও ২টি সংসদ নির্বাচনে মতো ভোট যাতে চুরি না হয় এবং ভোটের দিন যাতে ভোটাররা নিশ্চিন্ত ও শান্তিপূর্ণভাবে বিএনপির প্রার্থীকে ভোট দিতে পারেন সেজন্য সকলকে সজাগ থেকে ভোটকেন্দ্র পাহারা দিতে হবে।

সভাগুলোতে প্রধান বক্তার বক্তব্য রাখেন দশঘর ইউনিয়ন পরিষদ নির্বাচনে ধানের শীষ প্রতীকে চেয়ারম্যান পদপ্রার্থী মো. এমাদউদ্দিন খান। দশঘর ইউনিয়ন বিএনপির আহবায়ক নূরউদ্দিন আহমদ এর সভাপতিত্বে সভাগুলোতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত আহবায়ক জালালউদ্দিন, সাবেক সহ-সভাপতি সামছুজ্জামান সমছু, আহবায়ক কমিটির সদস্য লিলু মিয়া, বিশ্বনাথ পৌর বিএনপির আহবায়ক কমিটির সদস্য আহমেদ নূরউদ্দিন, বিএনপি নেতা তাজুল ইসলাম। এসময় উপজেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য বশির আহমদ, প্রভাষক মোনায়েম খান, হাফিজ আরব খান, পৌর বিএনপির আহবায়ক কমিটির সদস্য ফরিদ মিয়া, দেওকলস ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান খায়রুল আমিন আজাদ, বিএনপি নেতা আলাল আহমদ এবং বিএনপি ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণী পেশার ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
বিজয়বাংলা/হা:/2020/10/18