শিশু বলৎকারের অভিযোগে গ্রেফতার এক।

বিজয়বাংলা ডেস্ক
প্রকাশিত নভেম্বর ২০, ২০২০
শিশু বলৎকারের অভিযোগে গ্রেফতার এক।

আলী যুবায়ের খান :
ফুলপুর-ময়মনসিংহ প্রতিনিধি,
ময়মনসিংহের ফুলপুর উপজেলার ১০ নং বওলা ইউনিয়নের বওলা বাজারে ১২ বছর বয়সী এক মাদ্রাসা ছাত্রকে বলাৎকার এর অভিযোগে এক মুদি দোকানি কে আটক করেছে ফুলপুর থানা পুলিশ।

আটককৃত মুদি দোকানি আব্দুর রাজ্জাক মুন্সি (৫৫) উপজেলার বওলা ইউনিয়নের ৬নং ওয়ার্ডের হাতীবান্ধা গ্রামের মৃত জব্বর আলীর ছেলে। নির্যাতনের শিকার মোঃ কাউসার (১২) ৪ নং ওয়ার্ডের বওলা গ্রামের মুজিবুর রহমানের ছেলে।

পুলিশ ও পরিবার সূত্রে জানা যায়, অভিযুক্ত আব্দুর রাজ্জাক মুন্সি বওলা বাজারের মসজিদ সংলগ্ন একটি মুদির দোকানের মালিক। গত (১৭ নভেম্বর) রাতে শিশু কাউসার তার দোকানে গেলে বিস্কুটের প্রলোভন দিয়ে কৌশলে তার দোকানে নিয়ে শাটার বন্ধ করে দিয়ে বলাৎকার করে।পরে তার চিৎকারে আশপাশের লোকজন ছুটে আসে এবং এই শিশুটিকে উদ্ধার করে।

এই ব্যাপারে নির্যাতনের শিকার শিশু কাউছারের বাবা মুজিবুর রহমান বাদী হয়ে অভিযুক্ত ব্যবসায়ী আব্দুর রাজ্জাক মুন্সীকে আসামি করে ফুলপুর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেছেন মামলা নং।১৩/২০১১/২০২০।

ফুলপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) ইমারাত হোসেন গাজী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, দুপুর ১২টার দিকে আটক আসামিকে গ্রেপ্তার দেখিয়ে জেলহাজতে পাঠানো হয়েছে।

বিজয় বাংলা/এইচ/২০২০