পুকড়া ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী হাফেজ শামরুল ইসলামকে ৭ গ্রামবাসীর সমর্থন

বিজয়বাংলা ডেস্ক
প্রকাশিত নভেম্বর ২০, ২০২০
পুকড়া ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী হাফেজ শামরুল ইসলামকে ৭ গ্রামবাসীর সমর্থন

আব্দুর রউফ আশরাফ॥ বানিয়াচং উপজেলার ৯নং পুকড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে অব্যাহত প্রচারণা গণসংযোগ করে যাচ্ছেন উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি হাফেজ মোঃ শামরুল ইসলাম। গণসংযোগকালে তিনি ইউনিয়নবাসীর দোয়া আশির্বাদ, সার্বিক সহযোগিতা কামনা করেন।
গণসংযোগকালে চেয়ারম্যান প্রার্থী শামরুল ইসলামকে এলাককাবাসীরা উৎসাহিত করেন এবং নির্বাচনে তার পক্ষে সমর্থনে জোরালোভাবে কাজ করবেন বলে আশ্বস্থ করেন।
একজন তরুণ সমাজ সেবক হিসেবে হাফেজ শামরুল ইসলামের রয়েছে ইউনিয়নে ব্যাপক গ্রহন যোগ্যতা। অত্যান্ত সততা ও দক্ষতার সাথে তিনি বিভিন্ন উন্নয়ন কর্মকান্ডের পাশাপাশি সামাজিক এবং রাজনৈতিক কর্মকান্ড করে যাচ্ছেন।
এদিকে ১৯/১১/২০ ইং, মাদানীগঞ্জ বাজারে চেয়ারম্যান প্রার্থী হাফেজ শামরুল ইসলামের সমর্থনে আওয়াল মহল, আমিরপুর, শাহেপুর, ফতেহপুর, জলিলপুর, জাঙ্গালিয়া ও কাকুড়াসহ ৭ টি গ্রামবাসীর এক পরামর্শ সভা অনুষ্ঠিত হয়।
৭ গ্রামের বিশিষ্ট মুরুব্বী আইয়ুব আলী খানের সভাপতিত্বে এবং ইউ/পি ছাত্রলীগের সভাপতি মোঃ মোফাচ্ছল হোসেনের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন চেয়ারম্যান প্রার্থী হাফেজ মোঃ শামরুল ইসলাম, ৭ গ্রামের বিশিষ্ট মুরুব্বী মোঃ আব্দুল রেজ্জাক মিয়া, আব্দুল্লাহ মিয়া, মোঃ মুকছুদ মিয়া, কারী আমির উদ্দীন, ডাঃ আব্দুল হক, ডাঃ মকলিছ মিয়া, হাজী তাহির হোসেন, সাবেক মেম্বার জহুর আলী, বর্তমান মেম্বার আবুল কালাম, সাবেক মেম্বার আব্দুল কাইয়ুম, ক্বারী আজিজুর রহমান, কৃষ্ণাকান্ত দাস, মুজিবুর রহমান, জাহাঙ্গীর, আমীর মিয়া, মাওলানা শিব্বির আহমদ, মাওলানা মোঃ কামাল, মাওলানা ফুজাইল আহমদ প্রমূখ। এছাড়া সভায় এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও যুবকগন উপস্থিত ছিলেন।
সভায় বক্তারা বলেন-হাফেজ শামরুল ইসলাম একজন সৎজন ব্যক্তি। তার সাথে এলাকার প্রত্যেকটি মানুষের সু-সম্পর্ক রয়েছে। তিনি নির্বাচিত হলে এলাকার উন্নয়ন হবে। তাই সভায় সর্বসম্মতিক্রমে হাফেজ শামরুল ইসলামকে ৭ গ্রামবাসী পূর্ণ সমর্থন করেন এবং তার পক্ষে নির্বাচনীয় কাজ করার সকলের প্রতি আহ্বান জানান। সভায় উপস্থিত সকলের প্রতি চেয়ারম্যান প্রার্থী শামরুল ইসলাম কৃতজ্ঞতা জ্ঞাপন করে এলাকাবাসী সহ ইউনিয়নবাসীর দোয়া ও সার্বিক সহযোগিতা কামনা করেন।

বিজয় বাংলা/এইচ/২০২০