গফরগাওঁয়ে ছিনতাই আটক মহিলাসহ ২

বিজয়বাংলা ডেস্ক
প্রকাশিত নভেম্বর ২২, ২০২০
গফরগাওঁয়ে ছিনতাই আটক মহিলাসহ ২

আশরাফ আলী ফারুকী, গফরগাঁও প্রতিনিধি :
ময়মনসিংহের গফরগাঁওয়ে আজকে রোববার সকালে ও দুপুরে পৌর শহরের মধ্যবাজার অগ্রনী ব্যাংক থেকে টাকা তোলার পর ছিনতায় করে দুইটি চক্র, আটক মহিলাসহ ২জন ৷

স্থানীয় সূত্রে জানা যায় , দিপালী আক্তার (৩০) নাজমুল হক(৩০) নামে এক মহিলা ও পুরুষ ছিনতাইকারীকে আটক করেছে জনতা।
পরে আটককৃত ছিনতাইকারীকে জনতা গণপিটুনি দিয়ে গফরগাঁও থানা পুলিশের হাতে সোর্পদ করেছে।

আটক ছিনতাইকারী নারী পাশ্ববর্তী নান্দাইল উপজেলার পংকরহাটি গ্রামের আরিফ মিয়ার স্ত্রী।

উপজেলার চরআলগী ইউনিয়নের নয়াপাড়া গ্রামের জনৈক প্রবাসীর স্ত্রী কল্পনা বেগম রোববার সকাল সোয়া এগারটা দিকে অগ্রণী ব্যাংক গফরগাঁও শাখা থেকে ৬১ হাজার টাকা উত্তোলন করে। পরে ব্যাংক থেকে নেমে কল্পনা বেগম বাজারে সবজি ক্রয় করার সময় মহিলা ছিনতাইকারীদল সুকৌশলে তার ভ্যানিটি ব্যাগ থেকে টাকা হাতিয়ে নেয়। এসময় তার ডাক চিৎকারে স্থানীয় জনতা মহিলা ছিনতাইকারীদের ধাওয়া করে দিপালী আক্তারকে হাতেনাতে আটক করলেও অপর ছিনতাইকারীরা পালিয়ে যায়।

অপর দিকে দুপুরে ব্যাংক থেকে টাকা তুলে ব্যাংকের কাউন্টারের সামনে দাড়িয়ে টাকা গুনছিলেন গফরগাঁও উপজেলার সালটিয়া ইউনিয়নের রৌহা গ্রামের আব্দুল মমিন (৫৫)। সঙ্গে সঙ্গে এক যুবক তার টাকা ছিনিয়ে নিয়ে দৌড়ে পালিয়ে যায়।

তাৎক্ষনিক ব্যাংকের নিরাপত্তা কর্মী এখলাছ উদ্দিন ছিনতাইকারী পিছনে ধাওয়া করে স্থানীয়দের সহায়তায় ছিনতাইকারীকে আটক করে ব্যাংকে নিয়ে আসেন। পরে খবর পেয়ে গফরগাঁও থানা পুলিশ ব্যাংক থেকে ছিনতাইকারীকে থানায় নিয়ে আসে।
গফরগাঁও সদরের মধ্যবাজারে অবস্থিত অগ্রণী ব্যাংকে রোববার ভরদুপুরে এ ঘটনা ঘটে।

আটক ছিনতাইকারীর নাম নাজমুল (৩০)। সে নরসিংদী জেলার রায়পুর উপজেলার শাহীন মিয়ার ছেলে।

অগ্রণী ব্যাংক গফরগাঁও শাখার ম্যানেজার সিনিয়র পিন্সিপাল অফিসার সারোয়ার হোসেন তালুকদার জানান, রোববার দুপুরে আব্দুল মমিন নামে এক গ্রাহক সাড়ে ৮ হাজার টাকা উত্তোলন করে কাউন্টারের সামনে দাড়িয়ে টাকা গুনছিলেন।
এ সময় আচমকা ওই ছিনতাইকারী টাকা ছিনিয়ে নিয়ে দৌড়ে পালিয়ে যায়। তখন ব্যাংকের নিরাপত্তাকর্মী এখলাছ উদ্দিন ছিনতাইকারীর পিছনে দৌড়াতে থাকে। পরে স্থানীয় লোকজনের সহায়তায় তাকে আটক করে ব্যাংকে নিয়ে আসলে আমরা ছিনতাইকারীকে পুলিশে সোপর্দ করা হয় ।

গফরগাঁও থানার ইনচার্জ অফিসার অনূকুল সরকার বলেন , আমরা ছিনতাই কারীদের ব্যাপারে আইনী ব্যাবস্থা নেব ৷

বিজয় বাংলা/এইচ/২০২০