হাফ ডজনের মতো মামলা রয়েছে তার। মৌলভীবাজারের ইয়াবা ব্যাবসায়ীকে হবিগঞ্জ কারাগারে প্রেরন।।৪০০পিছ ইয়াবা ও ১লাখ ২০হাজার টাকাসহ গ্রেফতার তানভীর

বিজয়বাংলা ডেস্ক
প্রকাশিত নভেম্বর ২৬, ২০২০
হাফ ডজনের মতো মামলা রয়েছে তার। মৌলভীবাজারের ইয়াবা ব্যাবসায়ীকে হবিগঞ্জ কারাগারে প্রেরন।।৪০০পিছ ইয়াবা ও ১লাখ ২০হাজার টাকাসহ গ্রেফতার তানভীর

আকিকুর রহমান রুমনঃ-হবিগঞ্জ জেলায় চলমান মাদক বিরোধী বিশেষ অভিযানের অংশ বিশেষ চুনারুঘাট থানা পুলিশ মাদকের একটি অভিযান পরিচালনা করেন।
তাদের অভিযানে মৌলভীবাজারের এক কুখ্যাত ইয়াবা ব্যাবসায়ীকে ৪শ পিছ ইয়াবা ও নগদ টাকা সহ গ্রেফতার করা হয়।পরে তার বিরুদ্ধে চুনারুঘাট থানায় মাদক নিয়ত্রন আইনে একটি মামলা দায়ের করা হয়।
আজ বুধবার মামলার বাদী এসআই রাজন দেব গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী তানভীরকে হবিগঞ্জ আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরন করেন।
পুলিশ ও থানা সূত্রে জানাযায়,গতকাল ২৪নভেম্বর মঙ্গলবার গোপন সংবাদের ভিত্তিতে চুনারুঘাট থানা পুলিশ রাতের আধারে মাদক ব্যাবসায়ীকে গ্রেফতার করতে সাতছড়ির রামগঙ্গা এলাকায় অভিযান চালান।
তাদের অভিযানকালে মোটরসাইকেল যোগে ইয়াবা পাচারকালে তানভীর(২৯)নামের এক মাদক ব্যাবসায়ীকে ৪০০পিছ ইয়াবা আটক করেন।আটককৃত তানভীর মৌলভীবাজার জেলার সদর উপজেলার বর্ষীজোড়া গ্রামের তাজুল ইসলামের পুত্র।
পরে আটককৃত তানভীরের কাছ থেকে ইয়াবা ছাড়াও বিভিন্ন স্হানে ইয়াবা বিক্রির নগদ ১লাখ বিশ হাজার টাকা উদ্ধার করা হয়।অভিযানকালে পুলিশের উপস্থিতি টের পেয়ে অন্যান্য সহযোগীরা পালিয়ে যায় বলেও জানা যায়।
এব্যাপারে চুনারুঘাট থানার অফিসার ইনচার্জ ওসি(তদন্ত)চম্পক দাম অভিযানের বিষয়টি নিশ্চিত করে জানান,তানভীর দীর্ঘদিন যাবৎ চুনারুঘাট ছাড়াও হবিগঞ্জ জেলার বিভিন্ন উপজেলায় এমনকি মৌলভিবাজার, সিলেট এবং বি-বাড়িয়াসহ দেশের বিভিন্ন স্থানে এই ইয়াবা নামক মাদক পাচার করে আসছে।তার বিরুদ্ধে বিভিন্ন থানায় হাফডজন মামলা রয়েছে।আমরা তার সাথে অন্যান্য জড়িত মাদক ব্যাবসায়ীদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে বলেও জানান তিনি।

বিজয় বাংলা/A.R.A