করোনার দ্বিতীয় ঢেউ মোকাবিলায় নিঃস্বার্থ ভাবে কাজ করে যাচ্ছে ‘ফুলপুর হেল্পজোন’।

বিজয়বাংলা ডেস্ক
প্রকাশিত নভেম্বর ২৯, ২০২০
করোনার দ্বিতীয় ঢেউ মোকাবিলায় নিঃস্বার্থ ভাবে কাজ করে যাচ্ছে ‘ফুলপুর হেল্পজোন’।

আলী যুবায়ের খান :ফুলপুর(ময়মনসিংহ) প্রতিনিধি।

প্রকাশের সময়, ২৯শে নভেম্বর ২০২০, ৯:৩ পিএম,আপডেট,সময় ২৯শে নভেম্ভর,৯:৬

ময়মনসিংহের ফুলপুর ও তারাকান্দা উপজেলায় করোনার দ্বিতীয় ঢেউ মোকাবিলায় করোনাভাইরাস প্রতিরোধে গণপরিবহন ও জনগুরুত্বপূর্ণ স্থানে জীবাণুনাশক স্প্রে,শতভাগ মাস্ক বিতরণ নিশ্চয়ন,সচেতনতা বৃদ্ধি সহ বিভিন্ন জনকল্যাণ মূলক কাজ করে যাচ্ছে ‘ফুলপুর হেল্পজোন’ নামে একটি স্বেচ্ছাসেবী সংগঠন।

সংগঠনের কয়েকজন সদস্য মিলে ‘টিম ময়মনসিংহ’ কর্তৃক আয়োজিত ‘মাস্ক ক্যাম্পেইন’ বাস্তবায়নের লক্ষ্যে ২৯নভেম্বর রবিবার উপজেলা প্রশাসন ফুলপুর এর নির্দেশনায় অন্যান্য সংগঠনের পাশাপাশি ফুলপুর হেল্পজোন এর পক্ষ থেকে মাস্ক বিতরণ, সচেতনতামূলক আলোচনা ও গুরুত্বপূর্ন পয়েন্ট এ ফেস্টুন লাগানো হয়।

“নো মাস্ক, নো এন্ট্রি” “নো মাস্ক, নো সার্ভিস” প্রতিপাদ্য বিষয়ে উপজেলা পরিষদ প্রাঙ্গণে উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, জনপ্রশাসন মন্ত্রণালয়ের শৃঙ্খলা ও তদন্ত অনুবিভাগের সচিব হায়াত উল্লাহ,উপজেলা নির্বাহী অফিসার শীতেষ চন্দ্র সরকার, সহকারী কমিশনার (ভূমি) ফাতেমা-তুজ-জোহরা সহ বিভিন্ন রাজনৈক ও সামাজিক সংঘটনের নেতৃবৃন্দ।

তাদের সবচেয়ে নজরকাড়া বিষয় ছিল সাইকেল,মোটর বাইক,সিএনজি,রিক্সা,বাস,ট্রাক সহ অন্যান্য পরিবহণের যাত্রী ও চালকদের শতভাগ মাস্ক ব্যবহার নিশ্চিত করা ।

সংগঠনের সভাপতি সোহানুর রহমান সোহাগ বিজয় বাংলা কে জানান,যতোদিন পর্যন্ত এ মহামারী নির্মূল না হবে ততোদিন স্বেচ্ছাশ্রমে ‘ফুলপুর হেল্পজোন’ সামর্থ্য অনুযায়ী করোনাভাইরাস মোকাবেলায় কাজ করে যাবে।

বিজয় বাংলা/এইচ/২০২০