মমতাকে উৎখাত করার ডাক দিলেন পীরজাদা আব্বাস সিদ্দিকি

বিজয় বাংলা ডেস্ক
প্রকাশিত ১, মার্চ, ২০২১, সোমবার
মমতাকে উৎখাত করার ডাক দিলেন পীরজাদা আব্বাস সিদ্দিকি

ভারতের পশ্চিমবঙ্গে আসন্ন বিধানসভা নির্বাচনে বাম শরীক দলের প্রার্থীদের জয়ী করার আহ্বান জানালেন ইন্ডিয়ান সেক্যুলার ফ্রন্ট (আইএসএফ)-এর প্রতিষ্ঠাতা ও ফুরফুরা শরীফের পীরজাদা আব্বাস সিদ্দিকি। একইসঙ্গে তিনি রাজ্যের মুখ্যমন্ত্রী ও তৃণমূল সভানেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে ‘জিরো’ করার চ্যালেঞ্জ জানিয়েছেন। পীরজাদা আব্বাস সিদ্দিকি আজ (রোববার) পশ্চিমবঙ্গের রাজধানী কোলকাতার ঐতিহাসিক ব্রিগেড ময়দানে বক্তব্য রাখার সময়ে ওই আহ্বান জানান।

পীরজাদা আব্বাস সিদ্দিকি বলেন, ‘যেখানে যেখানে বাম শরীকদল প্রার্থী দেবে আগামী নির্বাচনে মাতৃভূমিকে রক্ত দিয়ে হলেও স্বাধীন করব। বামপন্থিরা ও শরীক দল যেখানে যেখানে প্রার্থী দেবে সেখানেই আমরা তাদেরকে জয়ী করে আগামীদিনে  বিজেপি সরকার ও বিজেপি সরকারের বি টিম মমতাকে আমরা বাংলা থেকে উৎখাত করে ছাড়ব।’

তিনি বলেন, ‘আজকে বাংলার স্বাধীনতাকে কেড়েছে এই মমতা। বাংলার নারীদের অধিকার কেড়েছে মমতা। একটা ‘রেপ’-এর জন্য ২ লাখ টাকা মূল্য নির্ধারণ করেছেন মমতা। আন এডেড মাদ্রাসার শিক্ষক-শিক্ষিকা, পার্শ্ব শিক্ষক-শিক্ষিকা, সিভিক ভলেন্টিয়ার, পুলিশ কর্মী সবাই মমতার আমলে বিপদে রয়েছে। ওর দাদাগিরিতে কেউ কথা বলতে পারে না। একমাত্র এই বাঘের বাচ্চা কথা বলে। ওঁদেরকে চ্যালেঞ্জ দিয়ে গেলাম গণতান্ত্রিক প্রক্রিয়ায় আগামীদিনে মমতাকে ‘জিরো’ করে আমরা দেখিয়ে দেবো।’

যখনই ভারতের উপরে কোনও কালো থাবা পড়েছে তখনই এই বাংলার বীর পুরুষরা ব্রিটিশদের মতো কালো হাতকে ভেঙে চুরমার করেছে। এই বাংলা থেকে আজকে আমাদের শপথ নিতে হবে বিজেপিমূলক কালো হাতকে ভেঙে দিতে হবে’ বলেও পীরজাদা আব্বাস সিদ্দিকি মন্তব্য করেন।

এদিনের সমাবেশে বামফ্রন্ট নেতা সীতারাম ইয়েচুরি, বিমান বসু, ডি রাজা, কংগ্রেস নেতা অধীর রঞ্জন  চৌধুরী, আবদুল মান্নান, ভূপেশ বাঘেলসহ বাম-কংগ্রেসের বিভিন্ন নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

PT.

শেয়ার করে ছড়িয়ে দিন