তারাকান্দায় লকডাউনে পুলিশ ছিল তৎপর

বিজয়বাংলা ডেস্ক
প্রকাশিত ৬, এপ্রিল, ২০২১, মঙ্গলবার
<strong>তারাকান্দায় লকডাউনে পুলিশ ছিল তৎপর</strong>

কবীর আহমেদ, তারাকান্দা (ময়মনসিংহ) প্রতিনিধিঃ

সরকারি সিন্ধান্তের প্রেক্ষিতে সারাদেশের ন্যায় করোনা মহামারী প্রতিরোধে করোনা ভাইরাসের সংক্রমন মোকাবেলায় লকডাউন বাস্তবায়নে মাঠে কাজ করছে তারাকান্দা থানা পুলিশ। তারাকান্দা থানা অফিসার ইনচার্জ আবুল খায়েরের নের্তৃত্বে গত(৫ই এপ্রিল) সোমবার দুপুরে তারাকান্দা বাসস্ট্যান্ড এলাকায় ময়মনসিংহ-হালুয়াঘাট মহাসড়কে লকডাউন বাস্তবায়নে কর্মতৎপরতা চালাতে দেখা গেছে তারাকান্দা থানা পুলিশকে।

সরেজমিন পর্যবেক্ষনের সময় তারাকান্দা থানা অফিসার ইনচার্জ আবুল খায়ের এর সাথে কথা বললে, তিনি এই প্রতিবেদককে জানান, সরকারী সিন্ধান্ত বাস্তবায়নের লক্ষ্যে তারাকান্দা বাসস্ট্যান্ড সংলগ্ন এলাকায় পুলিশি অভিযান অব্যাহত থাকবে। আজ আমরা মহাসড়কে যানবাহন চলাচলের নিয়ন্ত্রনের জন্য কাজ করছি। মানুষের মাঝে সচেতনতা আগের চেয়ে অনেকাংশে বৃদ্ধি পেয়েছে। তারপরও ছোট ছোট যানবাহনে করে মানুষ চলাচলের চেষ্টা করছে। রোগী ব্যতিত সাধারণ যাত্রীদেরকে আমরা নিয়ন্ত্রনের চেষ্টা চালিয়ে যাচ্ছি।

তারাকান্দা বাসস্ট্যান্ড এলাকায় অবস্থানকালে দেখা যায় যে, ঢাকা থেকে বিভিন্ন পরিবহনে বিশেষ করে বাসগুলোতে চড়ে যাত্রীরা তারাকান্দা বাসস্ট্যান্ড এলাকায় এসে নামছেন। তাদেরকে প্রশ্ন করলে তারা অনেকেই এড়িয়ে গেছেন কোথা থেকে এসেছেন। তারাকান্দা বাজার এলাকা ঘুরে দেখা গেছে, নিত্য প্রয়োজনীয় দ্রব্য সামগ্রীর পাশাপাশি অনেক রকমের দোকানী তাদের পসরা সাজিয়ে বসেছেন। কেনাকাটাও চলছে। তবে পুলিশি টহল শুরু হওয়ার সাথে সাথেই অনেক দোকানীকে তাদের দোকান বন্ধ করতে দেখা গেছে।

বিজয় বাংলা/এইচ/২০২১ইং

শেয়ার করে ছড়িয়ে দিন
  • 28
    Shares