নরসিংদীতে এক মাদকসেবী পাগলের ছুরিকাঘাতে দুই কৃষক নিহত। আহত ১ জন।

বিজয়বাংলা ডেস্ক
প্রকাশিত ৭, এপ্রিল, ২০২১, বুধবার
<strong>নরসিংদীতে এক মাদকসেবী পাগলের ছুরিকাঘাতে দুই কৃষক নিহত। আহত ১ জন।</strong>

গাজী ইসমাইল ভাঁওয়ারী
নরসিংদী (জেলা) প্রতিনিধি |

আজ বুধবার দুপুরে মেঘনা নদী বেষ্টিত চরাঞ্চল ছগরিয়াপাড়া গ্রামে এ হতাহতের ঘটনা ঘটে। গুরুত্বর আহত সেন্টু মিয়াকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ঘাতক ইউনুস আলী (২৪) কে আটক করে সদর হাসপাতালে ভর্তি করেছে।

নিহতরা হলো, নরসিংদী সদর উপজেলার নজরপুর ইউনিয়নের ছগরিয়াপাড়া গ্রামের ফজল মিয়ার ছেলে ফরহাদ মিয়া (৫০) ও মৃত দেওয়ান আলীর ছেলে আলী আজগর (৬৫)। আটককৃত ঘাতক ইউনুস আলী নজরপুর ইউনিয়নের ছগরিয়াপাড়া গ্রামের আবদুল হান্নানের ছেলে।

পুলিশ ও গ্রামবাসী সূত্রে জানা যায়, গতকাল রাতে হঠাৎ করে ইউনুস তার পরিবারের সাথে বিরূপ আচরণ শুরু করে। তার আচরণ দেখে তাকে নেশাগ্রস্ত বলে মনে হয়। বুধবার সকালে সে হাতে ছোরা নিয়ে বের হয়ে সামনে যাকে পায় তাকেই ধাওয়া দিতে থাকে। এসময় ফরহাদ মিয়া বাড়ীর অদূরে তার কৃষি জমিতে কাজ করছিল।

ইউনুস আচমকা ছুড়ি দিয়ে তাকে এলোপাথারী কুপাতে থাকে। ফজল মিয়াকে কুপানোর পরে রাস্তার পাশে থাকা আজগর আলী ও সেন্টু মিয়াকে কুপাতে থাকে। পরে তাদের আত্মচিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে আহতদের উদ্ধার করে। পরে তাদের প্রথমে স্থানীয় পল্লিচিকিৎসক ও পরে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে আসা হয়।

ওই সময় হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ফরহাদ মিয়া ও আলী আজগরকে মৃত ঘোষনা করে। আরও গুরুত্বর আহত সেন্টু মিয়াকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এদিকে স্থানীয়রা মাদকসেবী পাগলকে আটক করে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে সদর মডেল থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে ঘাতক ইউনূসকে আটক করে।

নরসিংদী সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি ) বিপ্লব কুমার চৌধুরী জানায়, ঘাতক ইউনূস মাদকসেবী। সে মানসিক ভারসাম্যহীন কিনা এ বিষয়ে এখন ও কিছু জানা যায়নি। ইউনুসকে আটকের পর হাসপাতালে ভর্তি করা হয়েছে। একই সাথে নিহতদের মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরন করা হয়েছে। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হচ্ছে।

শেয়ার করে ছড়িয়ে দিন