স্বপ্নে আল্লামা আহমদ শফী রাহ. মামুনুল হক দাঃ বাঃ এর মাথায় টুপি পরিয়ে দিলেন।

বিজয়বাংলা ডেস্ক
প্রকাশিত ১৩, এপ্রিল, ২০২১, মঙ্গলবার
স্বপ্নে আল্লামা আহমদ শফী রাহ. মামুনুল হক দাঃ বাঃ এর মাথায় টুপি পরিয়ে দিলেন।

কলমেঃ মুফতী নুরুজ্জামান নু’মানী।

আল্লামা আহমাদ শফি রহঃ ও আল্লামা জুনায়েদ বাবুনগরি দাঃ বাঃ এর খলিফা সময়ের সাহসি কন্ঠস্বর মুফতি ফয়সাল মাহমুদ হাবিবী গত দুদিন আগে স্বপ্নে দেখেছেন, শাইখুল ইসলাম আল্লামা শাহ আহমদ শফী রঃ উনার প্রিয় খলিফা কুটি কুটি তাওহীদি জনতার হৃদয়ের স্পন্দন শাইখুল হাদীস ইবনে শাইখুল হাদীস মজলুম আল্লামা মামুনুল হক দাঃ বাঃ কে ধৈর্য্য ধারনের নসিহত করলেন। এবং বললেন তোমার উপর সাম্প্রতিক সময়ে যে ঝড় যাচ্ছে অচিরেই সে ঝড় বন্ধ হয়ে যাবে। সারা দেশের মানুষ তোমার পিছনে পঙ্গপালের মতো ছুটবে ইনশাআল্লাহ। এই বলে শাইখুল ইসলাম রঃ আল্লামা মামুনুল হক সাহেবের মাথায় দোয়া পড়ে ফু দিলেন এবং একটি টুপি পরিয়ে দিলেন।
আমরা দোয়া করি আল্লাহপাক যেন এই স্বপ্ন কবুল করে, আল্লামা মামুনুল হক সাহেবকে সবরে জামীল এখতিয়ার করার তাওফিক দান করেন এবং উত্তম বিনিময় দান করেন। আমীন।

বিঃ দ্রঃ গতরাতে মুফতী ফয়সাল মাহমুদ হাবীবী ভাই উলামায়ে কেরামের সামনে আল্লামা মামুনুল হক দাঃ বাঃ এর কাছে স্বপ্নটি আলোচনা করেছিলেন, আমি নুরুজ্জামান নোমানী ও সেই মজলিসে উপস্থিত ছিলাম। তখনই মনে মনে সিদ্ধান্ত নিলাম সুন্দর স্বপ্নটি সকলের উদ্দেশ্যে আমি পোষ্ট করবো ইনশাআল্লাহ।
বিণীত- নুরুজ্জামান নোমানী

শেয়ার করে ছড়িয়ে দিন