জগ্ননাথপুরে এক যুবক খুনের ঘটনায় গ্রেফতার ৩

বিজয়বাংলা ডেস্ক
প্রকাশিত ১৯, এপ্রিল, ২০২১, সোমবার
<strong>জগ্ননাথপুরে এক যুবক খুনের ঘটনায় গ্রেফতার ৩</strong>

নিহত যুবকের লাশ

লায়েছ রাহমান ইয়াছিন(জগন্নাথপুর)প্রতিনিধি: জগন্নাথপুর পৌর এলাকায় রাস্তা নিয়ে পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের হামলায় মাসুম (২৫) নামক এক যুবক মৃত্যু বরণ করেছে। এই ঘটনায় তিন জনকে জেল হাজতে প্রেরন করা হয়েছে বলে জানা গেছে।

স্থানীয় ও পুলিশ সুত্রে ঘটনার বিবরণে জানাযায়, সুনামগঞ্জের জগন্নাথপুর পৌর এলাকার ভবানীপুর নিবাসী মৃত মোঃ বাদশা মিয়ার ছেলে মোঃ মাসুম আহমেদ (২৫) এর সাথে প্রতিবেশী মোঃ সুরুজ মিয়ার দীর্ঘদিন ধরে সীমানার রাস্তা নিয়ে পূর্ব বিরোধ চলে আসছিল। বিরোধপূর্ণ রাস্তায় একটি বাশঁ হেলে পড়ে। ১৬ ই এপ্রিল রোজ শুক্রবার বিকাল প্রায় ৪ ঘটিকার সময় হেলে পড়া বাঁশ সুরুজ মিয়ার পক্ষের লোকজন জোরপূর্বক কেটে দিতে চাইলে এতে বাঁধা দেন মাসুম আহমদ। এসময় সরুজ মিয়ার ছেলে লিয়ন আহমদ রুবেল মিয়া গংরা মাসুম আহমদ এর ওপর হামলা চালিয়ে তাকে মারধর করে। এঘটনায় মাসুম আহমদ আহত হলে প্রথমে তাকে জগন্নাথপুর উপজেলা স্বাস্খ্য কেন্দ্রে নিয়ে গেলে জরুরী বিভাগে কর্মরত চিকিৎসক আশঙ্কাজনক অবস্থায় সিলেট ওসমানি হাসপাতালে প্রেরণ করলে পথি মধ্যেই মাসুম আহমদ মারা যায়। এঘটনায় পুলিশ সুরুজ মিয়ার ছেলে রুবেল মিয়া (২৪) ও মৃত ইছাক মিয়ার ছেলে গয়াস মিয়া (৬০)কে আটক করেন। আজ ১৭ ই এপ্রিল আটককৃতদের জেল হাজতে প্রেরন করা হয়েছে।
নিহত যুবক মাসুম এর মামা সৌরভ মিয়া বলেন, রাস্তা নিয়ে অনেকদিন ধরে বিরোধ চলছিল। সম্প্রতি আমার ভাগিনা মাসুম এর পক্ষে মাননীয় আদালত রায় দেন। ঘটনার দিন রাস্তা থেকে জোরপূর্বক বাঁশ প্রতিপক্ষের লোকজন কেটে দিতে চাইলে এতে মাসুম বাধা দিলে স্থানীয় কাউন্সিলর ও পঞ্চায়িতী ব্যক্তিদের সামনেই আমার ভাগিনাকে মারধর করে জখম করে। পরে আহতাবস্থায় সে মারা যায়।
স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর পৌরসভার প্যানেল মেয়র সাফরোজ ইসলাম মুন্না বলেন, যুবকের মৃত্যুর ঘটনাটি মর্মান্তিক ও দুঃখজনক। দুপক্ষের মধ্যে যাতায়াত সড়ক নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। শুক্রবার তুচ্ছ ঘটনা নিয়ে ঝগড়ার খবর পেয়ে আমরা ঘটনাস্হলে গিয়ে উভয়পক্ষকে নিবৃত্ত করি।
জগন্নাথপুর থানার অফিসার ইনচার্জ মোঃ ইখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, জায়গা জমি নিয়ে বিরোধের জের ধরে হামলায় যুবকের মৃত্যু হয়েছে। এঘটনায় তিনজনকে ৫৪ ধারা গ্রেপ্তার করে কারাগারে পাঠানো হয়েছে। নিহত যুবক দিরাই ধল স্পোর্টিং ক্লাবের সদস্য ছিলেন বলে ধল এলাকায় মানববন্ধন কর্মসূচি পালন করে ধল স্পোর্টিং ক্লাব।

শেয়ার করে ছড়িয়ে দিন