যাওয়ার আগে অনেকের মুখোশ উম্মোচন করে দিয়ে যাবো : শামীম ওসমান

বিজয়বাংলা ডেস্ক
প্রকাশিত ৩০, এপ্রিল, ২০২১, শুক্রবার
<strong>যাওয়ার আগে অনেকের মুখোশ উম্মোচন করে দিয়ে যাবো : শামীম ওসমান</strong>

অনলাইন ডেস্ক : নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান বলেছেন, নারায়ণগঞ্জ বিষয়ে কয়েকদিন ধরে অনেকেই অনেক কথা বলে যাচ্ছেন। এখন রমজান মাস। কভিড-১৯ চলতেছে। কবে চলে যাই জানি না। মৃত্যু যদি না হয় তাহলে নারায়ণগঞ্জের কিছু সত্য কথা বলবো। এবং কিছু সত্য জিনিস তুলে ধরবো। এবং কিছু মানুষের মুখোশ খুলবো। তারপর দেখা যাক আল্লাহ কয়দিন বাঁচিয়ে রাখে। শুক্রবার (৩০ এপ্রিল) ফতুল্লার মাসদাইর কবরস্থান মসজিদের জুম্মার নামাজ শেষে বড় ভাই নাসিম ওসমানের কবর জিয়াত করার পর গণমাধ্যমের একাধিক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন। তিনি আরও বলেন,আমরা এসেছি সবাই সরবে। এসেছি সরবে কান্না করে, যাবো নিরবে। রাজনীতিতে এসেছি সরবে প্রয়োজনে চলে যাবো নিরবে, যাওয়ার আগে অনেকেরই মুখোশ উম্মোচন করে দিয়ে যাবো।

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান বলেছেন, এখন করোনা। ঈদের পর কিছু কথা বলবো। এবং কিছু সত্য জিনিস তুলে ধরবো। এবং কিছু মানুষের মুখোশ উম্মোচন করবো। তারপর দেখা যাক আল্লাহ কয়দিন বাঁচিয়ে রাখে।

শুক্রবার (৩০ এপ্রিল) ফতুল্লার মাসদাইর কবরস্থান মসজিদের জুম্মার নামাজ শেষে বড় ভাই নাসিম ওসমানের কবর জিয়াত করার পর গণমাধ্যমের একাধিক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

তিনি আরও বলেন,আমরা কিন্তু এসেছি সবাই সরবে। জীবনেরও এসেছি সরবে কান্না করে, যাবো নিরবে। রাজনীতিতে এসেছি সরবে প্রয়োজনে চলে যাবো নিরবে, যাওয়ার আগে অনেকেরই মুখোশ উম্মোচন করে দিয়ে যাবো।

শেয়ার করে ছড়িয়ে দিন