খালেদা জিয়াকে বিদেশে নিতে পরিবারের ‘আবেদন’, ফখরুল বললেন ‘সত্য নয়’

বিজয়বাংলা ডেস্ক
প্রকাশিত ৪, মে, ২০২১, মঙ্গলবার
খালেদা জিয়াকে বিদেশে নিতে পরিবারের ‘আবেদন’, ফখরুল বললেন ‘সত্য নয়’

ডেস্ক রিপোর্ট : করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার চিকিৎসার জন্য তাকে বিদেশে নিতে সরকারের কাছে আবেদন করা হয়েছে বলে জানা গেছে। বিএনপি চেয়ারপারসনের কার্যালয়ের একটি সূত্র জানায়, তার পরিবারের পক্ষ থেকে এই আবেদন করা হয়। তবে এই আবেদনের খবর ‘সত্য নয়’ বলে দাবি করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

করোনায় আক্রান্ত খালেদা জিয়া ক’দিন ধরে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন। দুপুরে শারীরিক অবস্থার অবনতি হলে খালেদা জিয়াকে হাসপাতালের সিসিইউতে স্থানান্তর করা হয়।

ফখরুল জানান, তিনি সোমবার সন্ধ্যায় খালেদা জিয়ার শারীরিক অবস্থা জানাতে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালকে ফোন করেছিলেন।

খালেদা জিয়ার ব্যক্তিগত চিকিৎসক ডা. এ জেড এম জাহিদ হোসেন জানান, ‌‘শ্বাসকষ্টের সমস্যা নিয়ে খালেদা জিয়াকে সোমবার দুপুর ২টায় সিসিইউতে নেয়া হয়।’

গত ১০ এপ্রিল করোনা পরীক্ষার পর খালেদা জিয়ার সংক্রমণ ধরা পড়ে। শুরুতে তিনি গুলশানে তার ভাড়া বাসা ফিরোজায় ব্যক্তিগত চিকিৎসক অধ্যাপক এফ এম সিদ্দিকীর অধীনে চিকিৎসা নিচ্ছিলেন।

২৭ এপ্রিল আবার সিটি স্ক্যানসহ প্রয়োজনীয় কিছু পরীক্ষার জন্য খালেদা জিয়াকে এভারকেয়ার হাসপাতালে নেয়া হয়। সেই রাতেই তাকে হাসপাতালে ভর্তি করা হয়।

খবর: (জাগো নিউজ)

বিজয় বাংলা/এস.সি/৪ মে/২১

 

শেয়ার করে ছড়িয়ে দিন