ইমাম,মুয়াজ্জিন,হাফেজ সাহেবগনকে মানবিক সহায়তা প্রদান করলেন-আলহাজ রেজাউল মোহিত খান

বিজয়বাংলা ডেস্ক
প্রকাশিত ১২, মে, ২০২১, বুধবার
ইমাম,মুয়াজ্জিন,হাফেজ সাহেবগনকে মানবিক সহায়তা প্রদান করলেন-আলহাজ রেজাউল মোহিত খান

বানিয়াচং বিশেষ প্রতিনিধি।। মহামারি করোনা ক্রান্তিকালে গতবছরের ন্যায় এবারও প্রায় দুই শতাধিক ইমাম-মুয়াজ্জিন ও হাফেজে কোরআনগনকে প্রায় দুই লক্ষ টাকার মানবিক সহায়তা প্রদান করেছেন হবিগঞ্জ রুপালী ম্যানশনের সত্ত্বাধিকারি, বানিয়াচং যাত্রাপাশা “খান বাড়ি”র কর্নধার আলহাজ রেজাউল মোহিত খান। পবিত্র রমজান ও ঈদুল ফিতর উপলক্ষে তিনি এ সহায়তা প্রদানের উদ্দোগ নেন। নিরবে নিভৃতে এ সহায়তা পেয়ে মসজিদ মাদরাসার এসব সম্মানিত ব্যক্তিবর্গ কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

আর্থিক সহায়তা (হাদিয়া) পেয়ে অনেকে বলেন করোনা মহামারিতে গত বছর আলেমগনকে নিরবে সহযোগিতা করে আলহাজ রেজাউল মোহিত খান বানিয়াচংয়ে অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছেন। লোক দেখানো বা সমাবেশ-অনুষ্টান ব্যতিত আলেম সমাজের প্রতি শ্রদ্ধা সম্মান বজায় রেখে এ বছরও অব্যাহত রেখেছেন।
সমাজের দায়িত্বশীল ব্যক্তিবর্গ ভিন্ন ভিন্ন কাজ করলেও আলেম উলামাদের সহযোগিতা করার মানসিকতা দেখা যায়নি।
রেজাউল মোহিত খান
আলেম সমাজের প্রতি তার এত দরদ ও সম্মান সত্তিই প্রশংসনীয়।

এক প্রতিক্রিয়ায় বানিয়াচং ইমাম সমিতির সাধারন সম্পাদক শায়খ মাওলানা সিরাজুল ইসলাম বলেন, কিছু কিছু আলেমগন কষ্ট করে জীবিকা নির্বাহ করলেও তারা কোনদিন কারো কাছে হাত পাতেন না! হাত না পাতায় সমাজের অনেক সুযোগসুবিধা থেকে বঞ্চিত থাকেন আলেম সমাজ।

তিনি বলেন, বানিয়াচংয়ে এই প্রথম শতশত ইমাম- মুয়াজ্জিনগন ও কোরআনে হাফেজগনকে সহযোগিতার বিরল উদ্দোগ গ্রহন করেছেন আলহাজ্ব রেজাউল মোহিত খান। এমন মানবিকতার জন্য আলেম সমাজ উনার প্রতি অশেষ কৃতজ্ঞত।

এছাড়াও আলহাজ রেজাউল মোহিত খান যাত্রাপাশার পাশাপাশি বানিয়াচং- হবিগঞ্জের বিভিন্ন এলাকার গরীব অসহায়দের মাঝে প্রায় ছয় লক্ষাধিক অর্থ বিতরন করেন।

বিজয়বাংলা/আশরাফ/১২ মে ২১’

শেয়ার করে ছড়িয়ে দিন