বানিয়াচংয়ের অষ্টম শ্রেনীর স্কুল ছাত্রী অপহরণ।।নারায়ণগঞ্জ থেকে উদ্ধার করলো র‍্যাব।।অপহরণকারী এক নারী আটক।।

বিজয়বাংলা ডেস্ক
প্রকাশিত ৯, জুন, ২০২১, বুধবার
<strong>বানিয়াচংয়ের অষ্টম শ্রেনীর স্কুল ছাত্রী অপহরণ।।নারায়ণগঞ্জ থেকে উদ্ধার করলো র‍্যাব।।অপহরণকারী এক নারী আটক।।</strong>

নিজস্ব প্রতিনিধিঃ হবিগঞ্জের বানিয়াচংয়ের এক স্কুল ছাত্রী অপহরণের ঘটনায় ২৪ ঘন্টার পর নারায়ণগঞ্জের রূপগঞ্জ থেকে স্কুলছাত্রীকে উদ্ধার করেছে র‍্যাব-৯ এর হবিগঞ্জ ক্যাম্পের একটি টিম ।
এ সময় অপহরণকারী চক্রের মূলহোতা তন্নি (১৯) নামের এক যুবতীকে গ্রেফতার করা হয়। এ সময় তার স্বামী শামীম মিয়া (২২) পালিয়ে যায়। এ ঘটনাটি নিয়ে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।
জানা যায়,হবিগঞ্জের বানিয়াচং উপজেলা সদরের ত্রিকর মহল্লা গ্রামের খালেদ হাসান মিলুর ২য় কন্যা স্থানীয় বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রীকে ডাক্তার ছেলের সাথে বিয়ের প্রলোভন দিয়ে তন্নি ও তার স্বামী শামীম মিয়া কৌশলে নারায়ণগঞ্জ নিয়ে যায়।সেখানে যাবার পর তাকে একটি ঘরে আটকে রেখে ওই কিশোরীর উপর নির্যাতন চালায় তারা।
এদিকে মেয়েকে না পেয়ে তার পিতা খালেদ হাসান মিলু গত সোমবার সকালে বানিয়াচং থানায় জিডি করেন।
জিডির প্রেক্ষিতে ও মোবাইল ফোনের কললিষ্টের সূত্র ধরে র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯, সিপিসি-১ হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ ক্যাম্প এর একটি দল মেজর সৌরভ মোঃ অসীম শাতিল এবং সিনিয়র এএসপি এ,কে,এম কামরুজ্জামান এর নেতৃত্বে নারায়ণগঞ্জের রুপগঞ্জের উত্তর মাসাবো এলাকায় আমিনুল ইসলাম ভূইয়া এর বাড়িতে অভিযান চালানো হয়।
তখন বানিয়াচং উপজেলার মিয়াখানী গ্রামের মৃত ছালেক মিয়ার মেয়ে অপহরণকারী মোছাঃ তন্নী আক্তার (১৯) কে গ্রেফতার করা হলেও তার স্বামী মোঃ শামীম মিয়া (২২) কৌশলে পালিয়ে যায়।
গ্রেফতারকৃত আসামীর দেয়া তথ্যের ভিত্তিতে অপহৃত কিশোরী রিতু আক্তার(১৩) কে উদ্ধার করে র‍্যাব। অপহরনকারী যুবতি ও অপহৃত কিশোরীকে মঙ্গলবার (৮ জুন) বিকেলে বানিয়াচং থানার হস্তান্তর করা হয়েছে।
এ বিষয়ে বানিয়াচং থানার ওসি এমরান হোসেন জানান,ওই কিশোরীর ডাক্তারী পরীক্ষার জন্য বুধবার হবিগঞ্জ পাঠানো হবে।

শেয়ার করে ছড়িয়ে দিন