তারাকান্দায় পরকীয়ার প্রেমিকার প্রেমের ফাঁদে আটক প্রেমিক,থানায় ধর্ষণের মামলা

বিজয়বাংলা ডেস্ক
প্রকাশিত ৯, জুন, ২০২১, বুধবার
<strong>তারাকান্দায় পরকীয়ার প্রেমিকার প্রেমের ফাঁদে আটক প্রেমিক,থানায় ধর্ষণের মামলা</strong>

কবীর আহমেদ, তারাকান্দা (ময়মনসিংহ) প্রতিনিধিঃ
ময়মনসিংহের তারাকান্দা উপজেলায় ইরাকান্দা গ্রামের ১ সন্তানের জননীর সাথে পরকীয়া প্রেমে জড়িয়ে গ্রেফতার হয়েছে প্রেমিক।

জানাযায়, উপজেলার কামারগাঁও ইউনিয়নের রাজদারিকেল গ্রামের জনৈক শহীদ মিয়ার কন্যা মামুনি আক্তার রিমা-ছদ্মনাম(২২)এর সাথে ৪ বছর আগে বিয়ে হয় বানিহালা ইউনিয়নের দিস্তা গ্রামের সুলতান মিয়ার পুত্র চায়ের দোকানদার মোবারক হোসেন (২৫)এর সাথে।বিয়ের পর তাদের দাম্পত্য জীবনে সানি নামে দেড় বছরের এক ছেলের জন্ম হয়।স্বামীর সংসারে থাকাবস্থায় গৃহবধূ রামপুর ইউনিয়নের ইরাকান্দা গ্রামের আব্দুল বারেক এর পুত্র নিজাম উদ্দিন (২০) এর সাথে পরকীয়ায় জড়িয়ে পড়ে।

এই বিষয়ে গৃহবধূ জানান, দীর্ঘদিন দিন যাবৎ গৃহবধু আসামীর সাথে পরকীয়ায় জড়িয়েছেন।এক পর্যায়ে তাঁর দাবি বিয়ের পূর্ব থেকেই তাদের এই সম্পর্ক।নিজাম উদ্দিন গূহবধুকে ফোন দিত এবং বাড়ী আসতে চাইতো।বাড়ী আসতে মানা করলে রাগ করতো।ঘটনার দিন নিজাম উদ্দিন গূহবধুর সাথে ছিল বলেও জানায় গৃহবধু।

এ বিষয়ে তারাকান্দা থানা অফিসার ইনচার্জ আবুল খায়ের জানান,৬ জুন দিবাগত রাতে আসামী পরকিয়া প্রেমিক নিজাম উদ্দিন গূহবধুর সাথে অসামাজিক কার্যকলাপের মানসে গৃহবধূর স্বামী মোবারকের ঘরে যায়।এসময় মোবারক দিস্তা বাজারে চায়ের দোকানে অবস্থান করছিল। এলাকাবাসী বিষয়টি টের পেয়ে গৃহবধূ সহ নিজাম উদ্দিনকে আটক করে তারাকান্দা থানায় খবর দিলে পুলিশ গৃহবধূ ও পরকীয়া প্রেমিক নিজাম উদ্দিন-কে আটক করে।আজ ৮ জুন আসামীর বিরুদ্ধে( তারাকান্দা থানা মামলা নং-৬-৮/৬/২০২১) গৃহবধূ ধর্ষণের মামলা করায় আসামীকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। গৃহবধুর ডাক্তারী পরীক্ষার ব্যবস্থা প্রক্রিয়াধীন বলেও জানান তিনি।

এমতাবস্থায় গৃহবধূকে বর্তমানে তাঁর পিতা‌র হেফাজতে দেওয়া হয়েছে।

শেয়ার করে ছড়িয়ে দিন