ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগ আনলেন বাংলাদেশের একজন শীর্ষস্থানীয় নায়িকা

বিজয়বাংলা ডেস্ক
প্রকাশিত ১৩, জুন, ২০২১, রবিবার
<strong>ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগ আনলেন বাংলাদেশের একজন শীর্ষস্থানীয় নায়িকা</strong>

বাংলাদেশে চলচ্চিত্রের একজন প্রতিষ্ঠিত অভিনেত্রী তার ভেরিফায়েড ফেসবুক পেইজে অভিযোগ করেছেন যে সম্প্রতি তাকে ‘ধর্ষণ এবং হত্যা করার চেষ্টা’ করা হয়েছে।

প্রতিকার চেয়ে তিনি ইতিমধ্যে থানায় গিয়ে সাড়া পাননি বলে অভিযোগ করেছেন। ফেসবুক পোস্টে বিচার চেয়ে তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাহায্য কামনা করেন।

তবে বনানী থানার পুলিশ বলছে, তারা কোন অভিযোগ পায়নি।

বিবিসির তরফ থেকে যোগাযোগ করা হলে তিনি ফেসবুক পোস্টের সত্যতা নিশ্চিত করেন।

বিবিসির সঙ্গে কথা বলার সময় তিনি কাঁদছিলেন।

তিনি অভিযোগ করেছেন, ঘটনার পর বৃহস্পতিবার ভোররাতে তিনি বনানী থানায় অভিযোগ করতে গিয়েছিলেন, সে সময় দায়িত্বপ্রাপ্ত কোন কর্মকর্তা তার অভিযোগ রেকর্ড করেননি।

এরপরে গত চারদিনেও তিনি বিভিন্নভাবে অভিযোগ জানানোর চেষ্টা করেছেন বলে বিবিসিকে জানিয়েছেন। কিন্তু চেষ্টা হিসেবে কী পদক্ষেপ নিয়েছেন, তা তিনি বলেননি।

তবে বিবিসিকে তিনি বলেন, চারদিনে তার ভাষায়, তিনি “কোথাও বিচারের কোন আশা” পাননি। সেজন্যই ফেসবুকে প্রধানমন্ত্রীর কাছে বিচার চেয়েছেন বলে তিনি বলেন।

এদিকে, বনানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নূরে আযম মিয়া দাবি করেছেন, ওই অভিনেত্রী থানায় আসেননি এবং তারা কোন অভিযোগ পাননি।।

তিনি বলেছেন, “তার সাথে আমার দেখা হয়নি কখনো। উনি আসেন নাই আমাদের কাছে।”

যে সময় ওই অভিনেত্রী থানায় গিয়েছিলেন বলে বলা হচ্ছে সেই সময়ে এ ধরণের কোন অভিযোগের রেকর্ড তাদের থানায় নেই বলে তিনি বিবিসিকে জানিয়েছেন।

সামাজিক মাধ্যম ফেসবুকে এই অভিনেত্রীর লক্ষ লক্ষ ফলোয়ার রয়েছে। সূত্রঃ বিবিসি

শেয়ার করে ছড়িয়ে দিন