পরীমণি ইসলামের কেউ নয়। সে যে অঙ্গনের মানুষ, তার আচরণ সে রকম হবে।

বিজয়বাংলা ডেস্ক
প্রকাশিত ১৫, জুন, ২০২১, মঙ্গলবার
<strong>পরীমণি ইসলামের কেউ নয়। সে যে অঙ্গনের মানুষ,  তার আচরণ সে রকম হবে। </strong>

মুহাম্মদ নিযামুদ্দীন মিসবাহ : পরীমণি ইসলামের কেউ নয়। সে যে অঙ্গনের মানুষ, তার আচরণ সে রকম হবে। কিন্তু সাম্প্রতিক ঘটনায় সে মজলুম। এই মুহুূর্তে তার আচরণ নিয়ে কথা বলা ধর্ষকদের পক্ষেই যাবে। ঠিক এই জায়গাটাতে এসে আমাদের শায়খুল মাশায়েখ এবং তাদের সাগরিদরা ভুল করে বসে আছেন।

একটা মেয়ে রাস্তায় উলঙ্গ হয়ে হাটলেও কারো ধর্ষণ করার অধিকার জন্মায়না। আপনি যদি ধর্ষনের জন্য পোষাক ইত্যাদীকে দায়ী করেন, তাহলে মহিলা মাদরাসায় ছাত্রী ধর্ষনের জবাব দিতে পারবেননা। শিশু বাচ্চা ধর্ষিতা হচ্ছে কোন হিজাবের অভাবে? বৃদ্ধা মহিলারাও ধর্ষনের হাত থেকে রেহাই পাচ্ছেনা। ঘরে ঢুকে মহিলাদেরকে ধর্ষণ কোন পর্দ্দার অভাবে করা হয়? এসব প্রশ্ন আপনাদের আকাবীরদেরকে টকশো তে বহুবার করা হয়েছে, স্বদোত্তর দিতে পারেননি কেউ।

এব্যাপারে একজন মাত্র মাওলানা ভারসাম্যপূর্ণ মন্তব্য করেছেন। তিনি শায়খ আহমদ উল্লাহ।

একটি শিক্ষা ব্যবস্থা কী পরিমাণ মানসিক প্রতিবন্ধী, মানবিক প্রতিবন্ধী আর বুদ্ধি বিকলাঙ্গ জনগোষ্ঠী তৈরী করছে, আপনাদের সামগ্রিক আচরণ এর ভয়াবহ উদাহরণ হয়ে থাকবে।

আপনারা জানেননা, ধর্ষণ আর ব্যাভিচারের পার্থক্য। জানেননা এ দুইয়ের কারণ, ফলাফল ও শাস্তির পার্থক্য। আপনারা এখনও জানেননা, বলৎকার এবং সমকামিতার তফাৎ। জানেননা এসবের শাস্তির পার্থক্য। সব কিছুতে লাফানোর যে শিক্ষা চালু করেছেন, এর ফল পেতে শুরু করেছেন মাত্র। সামনে দীর্ঘ যে পথ আপনাদের জন্য অপেক্ষা করছে, তা কণ্টকাকীর্ণ এবং ভয়াবহ বিভৎস।
প্লিজ ওয়েট এন্ড সি।

শেয়ার করে ছড়িয়ে দিন