নতুন প্রজন্মের জন্যে একটি নিরাপদ বাংলাদেশ দেখতে চাই – খেলাফত মজলিস।

বিজয়বাংলা ডেস্ক
প্রকাশিত ১৮, জুন, ২০২১, শুক্রবার
<strong>নতুন প্রজন্মের জন্যে একটি নিরাপদ বাংলাদেশ দেখতে চাই – খেলাফত মজলিস।</strong>

স্টাফ রিপোর্টারঃ খেলাফত মজলিস ঢাকা মহানগর উত্তর কর্তৃক আয়োজিত নতুন প্রজন্মের ভাবনায় আগামীর বাংলাদেশ শীর্ষক সেমিনারে প্রধান অতিথির বক্তব্যে সংগঠনের যুগ্ম মহাসচিব ড. মোস্তাফিজুর রহমান ফয়সাল বলেন আমরা আমাদের সন্তানদের জন্যে একটি নিরাপদ বাংলাদেশ দেখে যেতে চাই। তিনি বলেন স্বাধীনতার ৫০ বছর পরেও আমরা পরাধীন জীবন-যাপন করছি। দেশের জনগণ আজ সামগ্রিকভাবে নিরাপত্তার ঝুঁকিতে রয়েছে। সরকারের উচিৎ জনগণের জান-মাল ও সম্মানের নিরাপত্তা নিশ্চিত করা।

খেলাফত মজলিস ঢাকা মহানগর উত্তর সভাপতি ডা. আর এইচ মালিকের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক অধ্যাপক মাওলানা সাইফুদ্দিন আহমেদ খন্দকারের পরিচালনায় স্থানীয় পিকেপি অডিটরিয়ামে অনুষ্ঠিত সেমিনারে প্রধান বক্তা ছিলেন বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিসের সেক্রেটারী জেনারেল ছাত্রনেতা বিলাল আহমদ চৌধুরী।

সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খেলাফত মজলিস ঢাকা মহানগর সহ-সভাপতি শাহাবুদ্দিন আহমেদ খন্দকার। মাওলানা শরিফুল ইসলাম। মাওলানা মুজিবুর রহমান ফরাজি। সহ সাধারণ সম্পাদক মাওলানা আজিজুল হক। ইসলামী ছাত্র মজলিস ঢাকা মহানগর উত্তরের সভাপতি মোহাম্মদ ইসমাইল খন্দকার।

আর উপস্থিত ছিলেন বিশিষ্ট মুফাস্সিরে কুরআন মাওলানা মাহমুদুল হাসান কিবরিয়া, কৃষিবীদ ড. মাহবুবুর রহমান। মুহাম্মদ এনামুল হক হাসান। অধ্যাপক জাহাঙ্গীর আলম। ইঞ্জিনিয়ার ইমরান হোসাইন। ছাত্র নেতা মাহমুদুল হাসান রাসেল প্রমূখ।

প্রধান অতিথির বক্তব্যে বলেন বর্তমানে সমাজের সকলস্তরে অন্যায় অনাচার জুলুম নির্জাতন মহামারি আকার ধারণ করেছে, এই অবস্থার মুক্তির জন্য খেলাফত রাষ্ট্র ব্যবস্থার কোন বিকণ্প নেই।

শেয়ার করে ছড়িয়ে দিন