সংসদে দোষারোপ বাদ দিয়ে মাদক নির্মূলে কাজ করুন -ইসলামী যুব আন্দোলন

বিজয়বাংলা ডেস্ক
প্রকাশিত ১৮, জুন, ২০২১, শুক্রবার
<Strong>সংসদে দোষারোপ বাদ দিয়ে মাদক নির্মূলে কাজ করুন -ইসলামী যুব আন্দোলন</Strong>

এইচ, এম আব্দুল্লাহ আল মাহবুব
সিরাজগঞ্জ প্রতিনিধিঃ
রাজধানী ঢাকাসহ সারা দেশের বিভিন্ন স্থানে ক্লাবের নামে গড়ে ওঠা নেশার আখড়া গুলি অনতিবিলম্বে বন্ধ করতে হবে। সম্প্রতি ঘটে যাওয়া বিভিন্ন তথ্যের ভিত্তিতে এটাই প্রমাণিত হচ্ছে যে, সমাজের এলিট শ্রেণীর কিছু যুবক-যুবতীরা প্রতিনিয়তই ক্লাব নামের নেশার আখড়া থেকে মাতাল হয়ে বাড়িতে ফিরছে। যা একটি সংখ্যাগরিষ্ঠ মুসলিম দেশে কল্পনা করাও দুষ্কর ।

গত ১৭জুন (বৃহস্পতিবার) ইসলামী যুব আন্দোলনের কেন্দ্রীয় সভাপতি মাওলানা মুহাম্মাদ নেছার উদ্দিন ও সেক্রেটারী জেনারেল আতিকুর রহমান মুজাহিদ এক যুক্ত বিবৃতিতে উপরোক্ত কথাগুলো বলেন।

তারা আরো বলেন, জাতীয় সংসদে মদের বার এর ব্যাপারে একে অপরের দোষারোপ না করে দ্রুত এগুলো বন্ধ করার পদক্ষেপ গ্রহণ করুন। এই সমস্ত বার গুলো নামেমাত্র বৈধতার কথা বলে অবাধে মাদক দ্রব্য ছড়িয়ে দিচ্ছে, যার ফলে মাদক সহজলভ্য হয়েছে বলে আমরা মনে করি।

নেতৃদ্বয় আরো বলেন, মাদকের ভয়াল থাবায় দেশের একটি যুবক শ্রেণি ক্ষতিগ্রস্ত, এমতাবস্থায় নৈতিকতা উন্নয়নের কোন বিকল্প নাই। আর ইসলামী যুব আন্দোলন যুবকদের নৈতিক উন্নয়নের মাধ্যমে একটি সুন্দর সমাজ গড়ার স্বপ্ন নিয়ে কাজ করে যাচ্ছে। তাই মাদক ও সন্ত্রাস মুক্ত, সুন্দর ও সুখী-সমৃদ্ধ সমাজ গড়ার লক্ষ্যে ইসলামী যুব আন্দোলনের পতাকাতলে ঐক্যবদ্ধ হওয়ার জন্য বিবৃতিতে তারা আহ্বান জানান।

বার্তা প্রেরক
মুহাম্মাদ ইলিয়াস হাসান
কেন্দ্রীয় প্রচার সম্পাদক
ইসলামী যুব আন্দোলন

শেয়ার করে ছড়িয়ে দিন