গৃহবধূকে ধর্ষণের অভিযোগ উঠেছে সলঙ্গায়।

বিজয়বাংলা ডেস্ক
প্রকাশিত ১৯, জুন, ২০২১, শনিবার
<strong>গৃহবধূকে ধর্ষণের অভিযোগ উঠেছে সলঙ্গায়। </strong>

এইচ, এম আব্দুল্লাহ আল মাহবুব,
সিরাজগঞ্জ প্রতিনিধি :সিরাজগঞ্জের সলঙ্গার হাটিকুমরুলে এক গৃহবধুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে কোর্টে মামলা দায়ের হয়েছে। ধর্ষক একই গ্রামের মোবারক হোসেনের পুত্র ড্রাইভার আমজাদ হোসেন (৪৫) ও তার সহযোগী ইমামুল হক (৩৫)।

জানা যায়, সলঙ্গা থানার রাধানগর গ্রামের মোবারক হোসেনের ছেলে আমজাদ ড্রাইভারের বাড়িতে রফিকুল ইসলাম তার স্ত্রীকে নিয়ে ভাড়া থাকে। তার বাড়িতে ভাড়া থাকাবস্থায় কুনজর পড়ে রফিকুলের সুন্দরী স্ত্রী উপর। বিয়ে করে বউ বানিয়ে ঘরে আনবে এমন কুপ্রস্তাব দেয় বাড়ির মালিক, নারী লোভী আমজাদ। আসামীদের কুপ্রস্তাবের বিষয়টি গৃহবধু তার স্বামীকে জানায়। এহেন অবস্থায় ভাড়াটে রফিকুল তার স্ত্রীকে নিয়ে অন্যত্র ভাড়া থাকার চেষ্টারত অবস্থায় গত বৃহস্পতিবার রাত আটটার দিকে ড্রাইভার আমজাদ ও তার সহযোগী ইমামুল হক জোরপুর্বক ঘরে ঢুকে গৃহবধুকে অস্ত্রের ভয় দেখিয়ে ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণের চেষ্টা করে।গৃহবধুর আর্ত চিৎকারে স্বামী সহ আশেপাশের লোকজন আসলে তারা দৌড়ে পালিয়ে যায়।

ঘটনাটি গ্রামের মাতব্বরদের জানালে আমজাদ ড্রাইভার প্রভাবশালী হওয়ায় তার বিচার কেউ দিতে পারবে না বলে আইনের আশ্রয় নিতে বলেন।তাই এ ঘটনায় সিরাজগঞ্জ কোর্টে বিজ্ঞ নারী ও শিশু নির্যাতন দমন বিশেষ আদালতে মামলা দায়ের হয়েছে।যার মামলা নম্বর ২৪৯/২১ মামলাটি বর্তমানে পিবিআই-সিরাজগঞ্জ তদন্তাধীন রয়েছে।এবিষয়ে অভিযুক্ত আমজাদ ড্রাইভারের সাথে কথা বললে তিনি বলেন, আমাকে ফাসানোর জন্য মিথ্যা মামলা দায়ের করা হয়েছে।

শেয়ার করে ছড়িয়ে দিন