তাড়াশে উপজেলা প্রশাসনের সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত

বিজয়বাংলা ডেস্ক
প্রকাশিত ১৯, জুন, ২০২১, শনিবার
<Strong>তাড়াশে উপজেলা প্রশাসনের সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত</Strong>

এইচ এম আব্দুল্লাহ আল মাহবুব,
তাড়াশ (সিরাজগঞ্জ) প্রতিনিধিঃ
মুজিববর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রী কর্তৃক ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান উপলক্ষে ২য় পর্যায়ের কার্যক্রমের বিষয়ে সিরাজগঞ্জ তাড়াশ উপজেলা প্রশাসনের ‘প্রেস ব্রিফিং’ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৯ জুন) সকালে উপজেলা পরিষদের সভাকক্ষে উপজেলা নির্বাহী অফিসার মো: মেজবাউল করিম তাড়াশ কর্মরত সাংবাদিকদের সাথে উপরোক্ত বিষয়ে উপজেলা প্রশাসন’র পক্ষ থেকে প্রেস ব্রিফিং করেন। এসময় উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য অধ্যাপক ডা: আব্দুল আজিজ, উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ মনিরুজ্জামান মনি, সহকারি কমিশনার (ভূমি) মো: ওবায়দুল্লাহ, সাবেক উপজেলা চেয়ারম্যান আব্দুল হক, ভাইস চেয়ারম্যান আনোয়ার হোসেন খাঁন।
উপজেলা নির্বাহী প্রেস ব্রিফিং করে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ১৯৯৬ সালে দেশ পরিচালনার দায়িত্ব গ্রহণ করার পর ১৯৯৭ সালের ২০ মে কক্সবাজার পরিদর্শন করেন এবং গৃহহীন মানুষের পুনর্বাসনের নির্দেশ করেন। তাঁর নির্দেশনার প্রেক্ষিতে শুরু হয় শেখ হাসিনার নিজস্ব তও¦াবধানে আশ্রয়ণ প্রকল্প। মুজিব শতবর্ষে ‘‘ বাংলাদেশে একজন মানুষও গৃহহীন থাকবে না’’ প্রধানমন্ত্রী এ নির্দেশনা বাস্তবায়নে দেশের সকল ভূমিহীন ও গৃহহীন মানুষের বাসস্থান নিশ্চিতকল্পে প্রধানমন্ত্রী আগামী ২০জুন রবিবারে সকাল ১০টায় ২য় পর্যায় ৫৩,৩৪০টি উপকারভোগী পরিবারের নিকট জমিসহ গৃহ হস্তান্থর কার্যক্রম ভিডিও কনফারেন্সিং মাধ্যমে শুভ উদ্বোধন করবেন। উক্ত অনুষ্ঠানের সাথে তাড়াশ উপজেলা ২য় পর্যায়ে তালিকাভুক্ত ৭০টি ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে জমি ও গৃহ হস্তান্তর করা হবে। তাই উপস্থিত সকল সাংবাদিকদের আগামীকাল রবিবার জমি ও ঘর হস্তান্তর অনুষ্ঠানের ব্যাপক প্রচারের আহবান করা হলো।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- সাংবাদিক গোলাম মোস্তফা, মির্জা ফারুক, লুৎফর রহমান, সাব্বির মির্জা, সোহেল রানা সোহাগ, আরিফুল ইসলাম সহ প্রমূখ।

শেয়ার করে ছড়িয়ে দিন