আত্রাইয়ে লকডাউন কার্যকর করতে মাঠে উপজেলা প্রশাসন, পুলিশ ও বিজিবি

বিজয়বাংলা ডেস্ক
প্রকাশিত ৩, জুলাই, ২০২১, শনিবার
<strong>আত্রাইয়ে লকডাউন কার্যকর করতে  মাঠে উপজেলা প্রশাসন, পুলিশ ও বিজিবি</strong>

জসিম উদ্দিন জনি
আত্রাই (নওগাঁ) প্রতিনিধিঃ করোনা ভাইরাস সংক্রমণ বিস্তার রোধে গত বৃহস্পতিবার (১ জুলাই) সকাল ৬ টা হতে ৭ জুলাই মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপের প্রজ্ঞাপন জারি করেছে সরকার। এ বিধি-নিষেধ সফল করতে লকডাউনের তৃতীয় দিন মাঠে কঠোর অবস্থানে রয়েছে উপজেলা পুলিশ ও প্রশাসন।

শনিবার বিভিন্ন জায়গায় ঘুরে দেখা গেছে পুলিশ উপজেলার বিভিন্নস্থানে চেকপোস্ট বসিয়ে রাস্তায় বের হওয়া গাড়ি সহ তল্লাশি করছে। তবে প্রয়োজন ছাড়া বাইরে ঘোরাফেরা করছে তাদেরকে বুঝিয়ে বাড়ি পাঠিয়ে দিচ্ছেন।

উপজেলার কাঁচাবাজার ও ঔষধের দোকান ছাড়া বন্ধ রয়েছে হোটেল ও শপিংমল সহ সব ধরনের দোকানপাট। উপজেলার সমসপাড়া বাজার, বান্দাইখাড়া বাজার, কাশিয়াবাড়ী বাজার, সাহেবগঞ্জ বাজার, ভবানীপুর বাজার, স্টেশন বাজার সহ বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের দেখা গেছে।

আত্রাই থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আবুল কালাম আজাদ জানান, এ ৭ দিনের লকডাউন সর্বাত্মকভাবে বাস্তবায়ন করার জন্য আমরা আত্রাই থানা পুলিশ সব সময় প্রস্তুত রয়েছে। এবং সকলকে সুস্থ থাকার জন্য ঘরে থাকতে অনুরোধ করেন।

এদিকে লকডাউন অমান্য করে সড়কে বের হওয়ায় পুলিশ বিজিবি সেনাবাহিনী টহল দিচ্ছে। ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট তৎপর রয়েছে স্বাস্থ্যবিধি মানাতে।

শেয়ার করে ছড়িয়ে দিন