কিশোরগঞ্জে তৃতীয় শ্রেণির ছাত্রী ধর্ষণের পর হত্যা; চাচাতো মামা কারাগারে

বিজয়বাংলা ডেস্ক
প্রকাশিত ৫, জুলাই, ২০২১, সোমবার
<strong>কিশোরগঞ্জে তৃতীয় শ্রেণির ছাত্রী ধর্ষণের পর হত্যা; চাচাতো মামা কারাগারে</strong>

অনলাইন ডেস্ক | কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলায় তৃতীয় শ্রেণির ছাত্রী সাদিয়া আক্তার টুনিকে (০৯) ধর্ষণের পর শ্বাসরোধ করে হত্যা মামলায় ফজর আলী (৩৫) নামে সাদিয়ার চাচাতো মামাকে গ্রেফতার করে করেছে পুলিশ। আজ রোববার (৪ জুলাই) বিকালে তাকে আদালতে সোপর্দ করা হলে আদালত তাকে কারাগারে প্রেরণের নির্দেশ দেন।

জানা গেছে, শুক্রবার (২ জুলাই) সকালে সাদিয়া তার বাবার সাথে বাড়ির পাশে নদীতে মাছ ধরতে যায়। নদীর কাছে যাওয়ার পর বৃষ্টি শুরু হলে সে বাবাকে রেখে একা বাড়ির দিকে রওনা হয়। কিন্তু দীর্ঘসময় বাড়ি ফিরে না এলে অনেক খোঁজাখুঁজির পর নদীর পাড়ে পাট ক্ষেতে হাত পা বাঁধা ও গলায় ওড়না পেঁচানো অবস্থায় তার মৃতদেহ পাওয়া যায়।

পরদিন শনিবার (৩ জুলাই) কিশোরগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে ময়নাতদন্ত শেষে তাকে ধর্ষণের পর হত্যা করা হয়েছে বলে জানান সিভিল সার্জন।

এ ঘটনায় সাদিয়ার বাবা চুন্নু মিয়া বাদি হয়ে শনিবার কটিয়াদী মডেল থানায় মামলা রুজু করেন। পুলিশ এ ঘটনায় সন্দেহভাজন আট জনকে আটক করে জিজ্ঞাসাবাদ শেষে ফজর আলী গ্রেফতার দেখিয়ে আদালতে সোপর্দ করে।

কিশোরগঞ্জের কটিয়াদী-হোসেনপুর সার্কেলের দায়িত্বে থাকা অতিরিক্ত পুলিশ সুপার মোঃ সোনাহর আলী জানিয়েছেন, পরবর্তীতে ফজর আলীকে রিমাণ্ডে এনে আরও জিজ্ঞাসাবাদ করা হবে।

শেয়ার করে ছড়িয়ে দিন