অনলাইনে রোগীদের সেবা দিবেন নায়িকা মিষ্টি জান্নাত

বিজয়বাংলা ডেস্ক
প্রকাশিত ৬, জুলাই, ২০২১, মঙ্গলবার
<strong>অনলাইনে রোগীদের সেবা দিবেন নায়িকা মিষ্টি জান্নাত</strong>

অনলাইনে রোগীদের সেবা দিবেন মিষ্টি জান্নাত নামে পরিচিত ঢালিউড নায়িকা জান্নাতুল ফেরদৌস মিষ্টি। সোমবার (৫ জুলাই) নিজের ফেসবুক ও প্রতিষ্ঠানটির ফেসবুক পেজে এই কথা জানান। তিনি বলেন, ‘অনলাইনের মাধ্যমে আমরা রোগীদের চিকিৎসা দেওয়া শুরু করবো। রোগীদের জন্য পেজে নাম্বার দেওয়া হবে।’

মিষ্টি জান্নাত-এর ডা. মিষ্টি ডেন্টাল অ্যান্ড বিউটি লেজার নামে একটি ক্লিনিক রয়েছে। সেখানে দাঁত ও ত্বকের চিকিৎসা দেওয়া হয়।

পেজটিতে মিষ্টি জান্নাতের পরিচয়ের বিষয়ে লেখা রয়েছে, ‘ডা. মিষ্টি, বিডিএস ( ব্যাচেলর অব ডেন্টাল সার্জারি), (ঢাবি), এমপিএইচ (ফেলো), ইমপ্লান্ট এবং ওএমএস বিষয়ে বিশেষ প্রশিক্ষণপ্রাপ্ত ইউ.এ.ই. (সংযুক্ত আরব আমিরাত), (ফেলো), লেজার ডেন্টোলজি।’

২০১৪ সালে ‘লাভ স্টেশন’ ছবির মাধ্যমে মিষ্টি জান্নাতের চলচ্চিত্র জগতে অভিষেক হয়। এই কারণে তিনি ‘শ্রেষ্ঠ নবীন অভিনয়-শিল্পী’ বিভাগে মেরিল-প্রথম আলো পুরস্কার-এর মনোনয়ন লাভ করেন।

২০১৯ সালে ক্যাসিনোকাণ্ডে সম্পৃক্ততার অভিযোগ ওঠে এই নায়িকার বিরুদ্ধে। তখন তার প্রতিবাদ করে নিজের ফেসবুকে মিষ্টি জান্নাত লেখেন, ‘আমি জি কে শামীম নামের কাউকে চিনি না, যা ছড়ানো হচ্ছে সম্পূর্ণ বানোয়াট। আমি কখনও এসব কাজের সংগে জড়িত ছিলাম না। উদ্দেশ্য প্রণোদিতভাবে আমার বিরুদ্ধে এসব রটানো হচ্ছে।’ অভিযোগকারীরা প্রমাণ দিতে না পারলে আইনের দ্বারস্থ হওয়ার ঘোষণা দিয়েছিলেন এই নায়িকা।

শেয়ার করে ছড়িয়ে দিন
  • 2
    Shares