খালেদা জিয়ার বিরুদ্ধে মিথ্যাচার যুদ্ধকালে অদক্ষ সেনাপতির আচরণ : ফখরুল

বিজয়বাংলা ডেস্ক
প্রকাশিত ৮, জুলাই, ২০২১, বৃহস্পতিবার
<strong>খালেদা জিয়ার বিরুদ্ধে মিথ্যাচার যুদ্ধকালে অদক্ষ সেনাপতির আচরণ : ফখরুল</strong>

বিজয় বাংলা অনলাইন | সংসদে বেগম খালেদা জিয়াকে নিয়ে বক্তব্যের সমালোচনা করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেছেন, ‘সংসদে দাঁড়িয়ে দেশের সবচেয়ে জনপ্রিয় রাজনৈতিক ব্যক্তিত্ব বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে মিথ্যা ও উদ্দেশ্যমূলক মিথ্যাচার যুদ্ধকালে একজন অদক্ষ সেনাপতির আচরণের সমতুল্য।জাতীয় সংসদে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাম্প্রতিক বক্তব্যকে ইঙ্গিত করে বৃহস্পতিবার (৮ জুলাই) দুপুরে এক ভার্চুয়াল সংবাদ সম্মেলনে এ কথা বলেন বিএনপি মহাসচিব।

করোনার ভয়াবহতা এবং লকডাউনে নিম্ন আয়ের মানুষের অবস্থা তুলে ধরতে এ সম্মেলনের আয়োজন করা হয়। মির্জা ফখরুল বলেন, ‘করোনা মহামারি একটি সর্বাত্মক যুদ্ধ। বিএনপির পক্ষ থেকে প্রথম থেকেই জাতীয় ঐক্যের মাধ্যমে একসঙ্গে সুচিন্তিত পরিকল্পনা নিয়ে এই বৈশ্বিক মহামারি মোকাবিলার আহ্বান জানিয়েছিলাম এবং বিকল্প প্রণোদনা ও বাজেট বরাদ্দের প্রস্তাব করেছিলাম। কিন্তু সরকার তাতে কর্ণপাত করেনি। তিনি বলেন, সরকার করোনা যুদ্ধে সুনির্দিষ্ট পরিকল্পনা তো নেয়নি বরঞ্চ ব্যক্তিগত আচার আচরণ, হিংসা ছড়ানো ও বাগাড়ম্বরের মাধ্যমে জাতিকে ভয়াবহ বিভক্তির দিকে ঠেলে দিয়ে করোনা যুদ্ধে ঐক্যবদ্ধভাবে লড়াইয়ের পরিবেশ বিনষ্ট করেছে।

ভার্চুয়াল সংবাদ সম্মেলনে আরও বক্তব্য রাখেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, আবদুল মঈন খান, নজরুল ইসলাম খান, আমীর খসরু মাহমুদ চৌধুরী ও দলের চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য ইসমাইল জবিহউল্লাহ।

শেয়ার করে ছড়িয়ে দিন