অগ্রাধিকার ভিত্তিতে মাদরাসা শিক্ষার্থীদের ভ্যাকসিন প্রদানের আহ্বান

বিজয়বাংলা ডেস্ক
প্রকাশিত ৮, জুলাই, ২০২১, বৃহস্পতিবার
<strong>অগ্রাধিকার ভিত্তিতে মাদরাসা শিক্ষার্থীদের ভ্যাকসিন প্রদানের আহ্বান</strong>

স্টাফ রিপোর্টার | শিক্ষার্থীদের ভ্যাকসিন প্রদানের নির্দেশনা দানের জন্য মাননীয় প্রধানমন্ত্রীকে জমিয়াতুল মোদার্রেছীনের ধন্যবাদ
বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসের প্রদুর্ভাবে দেশ ও দেশের বাহিরের প্রায় সকল শিক্ষা প্রতিষ্ঠান দীর্ঘদিন যাবৎ অনলাইনে পাঠদান কার্যক্রম চালিয়ে আসছে এবং কোনকোন প্রতিষ্ঠানে পাঠদান কার্যক্রম সম্পূর্ণ বন্ধ রয়েছে। যাতে শিক্ষা ব্যবস্থার ব্যাপক ক্ষতি হচ্ছে। সেদিকে খেয়াল করে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের বিশ্ববিদ্যালয়সমূহের শিক্ষার্থীদের ভ্যাকসিন প্রদানের মাধ্যমে সুরক্ষা নিশ্চিত করে শ্রেণি কার্যক্রম শুরু করার প্রক্রিয়া গ্রহণের যে দিক নির্দেশনা প্রদান করেছেন সেজন্য মাদরাসা শিক্ষক কর্মচারীদের পেশাজীবী অরাজনৈতিক সংগঠন বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীনের সভাপতি আলহাজ্ব এ এম এম বাহাউদ্দীন ও মহাসচিব অধ্যক্ষ মাওলানা শাব্বীর আহমদ মোমতাজী মাননীয় প্রধানমন্ত্রীকে আন্তরিক ধন্যবাদ জানান।
নেতৃদ্বয় এক বিবৃতিতে বলেন, শ্রেণি কার্যক্রম চালু করার নিমিত্ত্বে মাননীয় প্রধানমন্ত্রী যে নির্দেশনা প্রদান করেছেন, নিঃসন্দেহে তা তাঁর বুদ্ধিদীপ্ত ও বিচক্ষন মেধার বহিঃপ্রকাশ। বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের সাথে দেশের মাদরাসা শিক্ষক, কর্মচারীসহ অন্তত আলিম ফাযিল অনার্স ও কামিল শ্রেণির শিক্ষার্থীদেরও ভ্যাকসিনেশনের আওতায় আনার নির্দেশনা দানের জন্যনেতৃবৃন্দ অনুরোধ জানান।
সাথেসাথে দেশের সকল মাদরাসা শিক্ষক-কর্মচারী ও শিক্ষার্থীদের চলমান লকডাউনে সরকারি বিধিনিষেধ যথাযথভাবে মেনে চলার আহ্বান জানান।

শেয়ার করে ছড়িয়ে দিন
  • 25
    Shares