খ্যাতি অর্জন হলে দেবকে ছেড়ে চলে যাবেন রুক্মিণী

বিজয়বাংলা ডেস্ক
প্রকাশিত ১৩, জুলাই, ২০২১, মঙ্গলবার
<Strong>খ্যাতি অর্জন হলে দেবকে ছেড়ে চলে যাবেন রুক্মিণী</Strong>

অনলাইন ডেস্কঃ নেটমাধ্যমে প্রকাশ্যে এলো দেব-রুক্মিণীর খুনসুটি এবং মান-অভিমানের পর্ব। টলিউডের অন্যতম জনপ্রিয় জুটির ব্যক্তিগত জীবনের ঝলক দেখতে পেয়ে মিশ্র প্রতিক্রিয়া নেটমাধ্যমে। কেউ আপ্লুত, কেউ বা আহত।

রবিবার (১১ জুলাই) নিজের ছবি পোস্ট করেছেন অভিনেত্রী রুক্মিণী মৈত্র। ক্রিম রঙের শাড়ি ও ব্লাউজ, কানে হলুদ দুল, মাথায় লাল ফুল এবং ঠোঁটে লাল লিপস্টিক। বেশ কয়েক দিন ধরে এই সাজের বিভিন্ন ছবি দিয়ে নেটাগরিকদের প্রশংসা পেয়েছেন মডেল-অভিনেত্রী।

ছবির নীচে নিজের মনোভাব প্রকাশ করতে রুক্মিণী রবীন্দ্রনাথ-এর গানের পংক্তি ধার করেছেন। বাংলা হরফে লিখেছেন, ‘আমি আকাশে পাতিয়া কান, শুনেছি শুনেছি তোমারই গান..’

খুনসুটির মেজাজে করা সেই মন্তব্য কী ভাবে নিলেন রুক্মিণী?

সেই নির্দিষ্ট মন্তব্যকে এড়িয়ে গিয়েছেন অভিনেত্রী। কোনও পাল্টা মন্তব্য বা ঠাট্টা করেননি তিনি। কিন্তু অন্য আরও তিনটি মন্তব্যের জবাব দিয়েছেন রুক্মিণী। অনুরাগীদের ধন্যবাদ জানিয়েছেন, কিন্তু দেবের মন্তব্য থেকে মুখ ফিরিয়ে নিয়েছেন নায়িকা? নাকি দেবের মন্তব্যের পরে কোনও কারণে নেটমাধ্যমে সক্রিয় হননি তিনি।

অনেকেই অবশ্য মজা পেয়েছেন দেব-এর মন্তব্যে। টলিউডের জনপ্রিয় যুগলের প্রেম ও খুনসুটি দেখে আপ্লুত তাঁরা।

দেব-রুক্মিণী অন্য দিকে অনেকেই কটাক্ষ করতে ছাড়েননি দুই তারকাকে। এক নেটাগরিকের মতে, সালমান খান-এর মতো অবস্থা হবে দেব-এর। ঘুরিয়ে ক্যাটরিনা কাইফ এবং সালমান খান-এর সম্পর্কের কথা বলতে চাইলেন তিনি।

তাঁর কথায়, ‘আপনার সংগে প্রেম করে জনপ্রিয়তা পাওয়ার পর ছুঁড়ে ফেলে দেবে আপনার… আপনি নিশ্চয়ই বুঝতে পারছেন আমি কী বলছি।’

সূত্র: আনন্দবাজার পত্রিকা

শেয়ার করে ছড়িয়ে দিন