গিনেস রেকর্ডে নাম উঠানোর অপেক্ষায় রুবেল

বিজয়বাংলা ডেস্ক
প্রকাশিত ১৪, জুলাই, ২০২১, বুধবার
<strong>গিনেস রেকর্ডে নাম উঠানোর অপেক্ষায় রুবেল</strong>

অ্যাকশন হিরো রুবেল এখন ‘গিনেস বুক অব ওয়ার্ল্ড’ রেকর্ডসে নিজের নাম উঠানোর অপেক্ষা করছেন। নতুন তিন নায়িকার সংগে অভিনয় করলেই শতাধিক নায়িকার বিপরীতে অভিনয় করা নায়ক হবেন তিনি। রুবেলের দাবি, বিশ্বে তিনিই প্রথমবারের মতো এই রেকর্ড গড়তে যাচ্ছেন।

সম্প্রতি একটি বেসরকারি টিভির আসন্ন ঈদের বিশেষ অনুষ্ঠানে বিষয়টি উত্থাপন করেন এই অভিনেতা। সেই সূত্র ধরেই বাংলাভিশন ডিজাটাল-এর সংগে কথা হয় তাঁর। রুবেল জানান, ২৩০টি চলচ্চিত্রে অভিনয় করেছেন তিনি। এতে তাঁর বিপরীতে অভিনয় করেছেন ৯৭ জন নায়িকা। আর তিন নায়িকার সংগে অভিনয় করতে পারলেই ‘গিনেস বুক অব ওয়ার্ল্ড’ রেকর্ডসে নিজের নাম যুক্ত করতে আবেদন করবেন তিনি।

রুবেল বলেন, ৯৭ জন হিরোইনের সংগে আমি অভিনয় করেছি। আর তিন জনের সংগে কাজ করলেই ১০০ জন হবে। কোনো হিরো ১০০ জন নায়িকার সংগে অভিনয় করেছে বলে আমার জানা নেই। আমি চিন্তা করেছি, আর তিনজন নায়িকার সংগে অভিনয় করতে পারলে আমি ‘গিনেস বুক অব ওয়ার্ল্ড’ রেকর্ডসে আবেদন করবো। তাঁরা যাচাই-বাছাই করে ঠিক থাকলেই আমাকে দেবেন। এটি আমার স্বপ্ন বলবো না, হয়ে গেলে ভালো।

১০০ নায়িকা পূর্ণ করতে পছন্দের কেউ আছে কি-না জানতে চাইলে রুবেল বলেন, সেভাবে চিন্তা করিনি। এদের মধ্যেও হতে পারে। আবার ব্র্যান্ড নিউ হতে পারে। সেটি হওয়ার সম্ভাবনা আছে।

১০০তম সিনেমার প্রযোজনাও করতে চান এক সময়ের পর্দা কাঁপানো এই হিরো। জানালেন, বড় আয়োজনে করবেন ‘গিনেস বুক অব ওয়ার্ল্ড’-এ প্রবেশের শেষ সিনেমাটি।

শেয়ার করে ছড়িয়ে দিন