সিরাজগঞ্জ তাড়াশে দেশীয় অস্ত্রসহ আন্তঃজেলা ডাকাত দলের তিন সদস্য গ্রেপ্তার

বিজয়বাংলা ডেস্ক
প্রকাশিত ১৮, জুলাই, ২০২১, রবিবার
<strong>সিরাজগঞ্জ তাড়াশে দেশীয় অস্ত্রসহ আন্তঃজেলা ডাকাত দলের তিন সদস্য গ্রেপ্তার</strong>

এইচ এম আব্দুল্লাহ আল মাহবুব
সিরাজগঞ্জ জেলা প্রতিনিধি: সিরাজগঞ্জের তাড়াশে ডাকাতির প্রস্ততিকালে পন্যবাহী ট্রাক ও দেশীয় অস্ত্রসহ আন্তঃজেলা ডাকাত দলের ৩ সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতদের রবিবার দুপুরে সিরাজগঞ্জ আদালতে পাঠানো হয়েছে বলে নিশ্চিত করেছেন তাড়াশ থানার ওসি মো. ফজলে আশিক।

শনিবার দিবাগত রাত তিনটার দিকে উপজেলার তাড়াশ-বারুহাঁস আঞ্চলিক সড়কের কোহিত-তেঁতুলিয়া এলাকায় অভিযান চালিয়ে দেশীয় অস্ত্রসহ তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, নাটোর জেলার পেঙ্গুইন এলাকার হাসান আলীর ছেলে শহিদুল ইসলাম (৪৮), সিংড়ার উপজেলার ইটালি গ্রামের আইনুদ্দিনের ছেলে ইউসুফ আলী (৪৫) ও নাটোর সদর উপজেলার ভাদুরিয়া গ্রামের আনোয়ার হোসেনের ছেলে মঞ্জুরুল ইসলাম (৪২)।

তাড়াশ থানার ওসি (তদন্ত) মো.হাবিবুল্লাহ জানান, শনিবার রাত তিনটার দিকে একদল ডাকাত তাড়াশ-বারুহাঁস আঞ্চলিক সড়কের কোহিত-তেঁতুলিয়া এলাকায় সড়ক সংলগ্ন বাড়ি ও খামার গুলো থেকে কোরবানীর গরু ডাকাতি করে ট্রাক যোগে নিয়ে যাওয়ার প্রস্তুতি নিচ্ছিল।

এমন সংবাদের ভিত্তিতে থানা পুলিশ অভিযান চালিয়ে কোহিত মোড় থেকে একটি ট্রাক সহ আন্ত:জেলা ডাকাতদলের তিনজন সদস্যকে গ্রেপ্তার করা হয়। এ সময় গ্রেপ্তারকৃত ডাকাতদলের কাছে থেকে হাসুয়া, চাইনিজ কুড়াল, লোহার গ্রীল কাটার যন্ত্র উদ্ধার করা হয়।

এদিকে কহিত মোড়ের বাসিন্দা জাহাঙ্গীর আলম জানান,কিছুদিন পূর্বে কহিত-তাড়াশের মাঝামাঝি আশরাফুল ইসলাম এর বাড়ি থেকে তিনটি গরু চুরি হয়েছে।

তাড়াশ থানার ওসি মো. ফজলে আশিক বলেন, গ্রেপ্তারকৃতরা আন্তঃজেলা ডাকাত দলের সক্রিয় সদস্য। তারা প্রাথমিক জিজ্ঞাসাবাদে ডাকাতির প্রস্তুতির কথা স্বীকার করেছেন। তাদেরকে দুপুরে সিরাজগঞ্জ আদালতে পাঠানো হয়েছে।

বিজয় বাংলা/এইচ/২০২১ইং

শেয়ার করে ছড়িয়ে দিন