ময়মনসিংহে হত্যা মামলার দুই আসামী বন্দুকযুদ্ধে নিহত

বিজয়বাংলা ডেস্ক
প্রকাশিত ১৯, জুলাই, ২০২১, সোমবার
<strong>ময়মনসিংহে হত্যা মামলার দুই আসামী বন্দুকযুদ্ধে নিহত </strong>

আশরাফ আলী ফারুকী
গফরগাঁও (ময়মনসিংহ)প্রতিনিধি
ময়মনসিংহের গফরগাঁওয়ে সোমবার ভোর রাতে র‌্যাবের সাথে বন্দুকযুদ্ধে মোহন হত্যা মামলার দুইজন আসামি নিহত হয়েছেন। এসময় তাদের কাছ থেকে আগ্নেয়াস্ত্র ও ইয়াবা উদ্ধার করা হয়েছে। আহত হয়েছেন র‌্যাবের দুই সদস্য।

নিহতরা হলেন ধোপাঘাট নামাপাড়া গ্রামের নূরুল হকের ছেলে আসাদুল ইসলাম (৩৮), মৃত জামাল উদ্দিনের ছেলে সুমন মিয়া(৩০)।

জানাগেছে, গত ৪ জুলাই শিবগঞ্জ বাজারে যাওয়ার পথে রাওনা ইউনিয়নের পাঁচুয়া গ্রামের আব্দুস সাত্তারের ছেলে মতিউর রহমান মোহন(৩২) কে কুপিয়ে হত্যা করা হয়। এঘটনায় ৬ জুলাই গফরগাঁও থানায় আসাদুল ইসলাম ও সুমন মিয়াসহ অজ্ঞাত ২/৩ জনকে আসামি করে মামলা দায়ের করে নিহতের পরিবার। পরে মামলাটি পিবিআইয়ে তিনদিন পরে স্থানান্তর করা হয়। সোমবার ভোর রাতে উপজেলার যশরা ইউনিয়নের ভারইল গ্রামে অভিযান পরিচালনা করে র‌্যাব -১৪ ময়মনসিংহ। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে র‌্যাব কে লক্ষ করে গুলি ছুরলে র‌্যাবও পাল্টা গুলি চালালে আসাদুল ও সুমন গুলিবিদ্ধ হয়। পরে ঘটনাস্থল তল্লাশি করে আহত অবস্থায় তাদের দুই জনকে গফরগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

গফরগাঁও উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সের জরুরী বিভাগে কর্মরত ডাক্তার মোসাদ্দেক আহনাদ জানান, দুই যুবককে হাসাপাতালে আনার আগেই তারা মারা যান।

এ তথ্য নিশ্চিত করে গফরগাঁও থানার ওসি অনুকুল সরকার জানান, নিহতদের মরদেহ উদ্ধার ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

বিজয় বাংলা /এ,এইচ/১৯/০৭/২০২১ং

শেয়ার করে ছড়িয়ে দিন