সাংবাদিক সুহেলের পিতা দিদার আলীর মৃত্যু

বিজয়বাংলা ডেস্ক
প্রকাশিত ২২, জুলাই, ২০২১, বৃহস্পতিবার
<strong>সাংবাদিক সুহেলের পিতা দিদার আলীর মৃত্যু</strong>

আকিকুর রহমান রুমনঃ-হবিগঞ্জে পবিত্র ঈদুল আযহার রাতে সাংবাদিক সুহেল মিয়ার পিতা প্রবীন আ’লীগ নেতা দিদার আলী(৯২)গতকাল (২১জুলাই)বুধবার রাত ৯টা ৪৫মিনিটে নিজ বাসায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।
ইন্না-লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।
মরহুমের জানাজার নামাজ(২২ জুলাই)বৃহস্পতিবার হবিগঞ্জ শহরের ঐতিহ্যবাহী কেন্দ্রীয় শাহী ঈদগাহ মাঠে দুপুর দুই ঘটিকায় অনুষ্ঠিত হবে আজ।
পারিবারিক সূত্রে জানাযায়,
দিদার আলী হবিগঞ্জের প্রবীন একজন আওয়ামিলীগ নেতা ও ভালো লোক ছিলেন।
কিন্তু তিনি একটি শোকের কারনে দিন-দিন নিজের কষ্টকে ধামাচাপা দিয়ে চলে আসছিলেন।
এমনকি এই কষ্টে কষ্টে তিনি জীবনের শেষ নিঃশ্বাসটুকু ত্যাগ করে এই পৃথিবী চলে গেছেন না ফেরার দেশে।
দিদার আলী এক সময়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহচর ও মুক্তিযোদ্ধাদের সহযোদ্ধা হিসেবে কাজ করেছিলেন।
কিন্তু ভাগ্যের নির্মম পরিহাসে তাহার নামটি মুক্তিযোদ্ধার তালিকায় সংযুক্ত হয়নি।
যার কারনে তিনি কয়েক বার মু্ক্তিযোদ্ধা মন্ত্রনালয়ে আবেদনও করেছিলেন।
তারপরও মুক্তিযোদ্ধা তালিকায় নামটি সংযুক্ত করা হয়নি বলেই এমন ক্ষোভ ও শোকে কাতর হয়ে পড়েছিলেন এই দিদার আলী। হবিগঞ্জ সদর উপজেলার বড় বহুলা গ্রামের স্হায়ী বাসিন্দা ছিলেন।

তিনি হবিগঞ্জ থেকে প্রকাশিত দৈনিক লোকালয় বার্তা পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক ও হবিগঞ্জ জেলা সাংবাদিক ফোরামের সভাপতি এমদাদুল ইসলাম সুহেল এর পিতা।
এছাড়া বিশিষ্ট ঠিকাদার আব্দুল্লাহ আল মামুন,হবিগঞ্জ সেচ্ছা-সেবকলীগ নেতা শামীম মিয়া,হবিগঞ্জের ব্যাকস নেতা রুহেল মিয়া ও ব্যাবসায়ী মামুনেরও পিতা ছিলেন উনি।

উনার মৃত্যুর সংবাদ পেয়ে হবিগঞ্জ জেলা আওয়ামিলীগের সভাপতি এডভোকেট আলহাজ্ব আবু জাহির এমপি,পৌর মেয়র আতাউর রহমান সেলিম,বানিয়াচং প্রেসক্লাব সভাপতি মোশাহেদ মিয়া শাহেদ,বানিয়াচং উপজেলা সাংবাদিক ফোরামের সভাপতি ফরহাদ হুসেন সুমন,সহ-সভাপতি দেওয়ান সাইফুর রাজা সুমন,সহ-সভাপতি আজমল হুসেন খান,সাধারণ সম্পাদক আকিকুর রহমান রুমন,যুগ্ম-সম্পাদক তাওহীদ হাসান,সাংগঠনিক সম্পাদক কাওসার মিয়াসহ কমিটির সকল নেতৃবৃন্দ শোক প্রকাশ করেন।
এছাড়াও নজরুল ইসলাম জাকি”বিডি নিউজ টোয়েন্টিফোর ডটকমের নর্থ বেঙ্গল প্রতিনিধি,বাহুবল কলেজের রাষ্ট্র বিঞ্জানের প্রভাষক মোহাম্মদ আলী,
বানিয়াচং উপজেলা উশু একাডেমি সভাপতি ও সাংবাদিক জুয়েল রহমান শোক প্রকাশ করে উনাকে জান্নাতবাসী করার জন্য দোয়া প্রার্থনা করেন মহান আল্লাহ্ পাকের নিকট।

মৃত্যুর খবরটি নিশ্চিত করে সাংবাদিক সুহেল মিয়া জানান,উনার আব্বুর জানাজার নামাজে সকল উপজেলার সাংবাদিক সহকর্মীগন ও পরিচিত উপস্থিত থেকে উনার পিতার জন্য দোয়া কামনা করেন।

শেয়ার করে ছড়িয়ে দিন
  • 2
    Shares