সাংবাদিক হোসাইন আহমদের পিতার ইন্তেকাল ছাতক প্রেসক্লাবের শোক।

বিজয়বাংলা ডেস্ক
প্রকাশিত ২৩, জুলাই, ২০২১, শুক্রবার
সাংবাদিক হোসাইন আহমদের পিতার ইন্তেকাল ছাতক প্রেসক্লাবের শোক।

জুনাইদ আহমদ,ছাতক প্রতিনিধি:
দক্ষিণ সুনামগঞ্জ প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক ও ডুংরিয়া শিবপুর গ্রামের হোসাইন আহমদের পিতা হাফিজ মাওলানা শহীদুল ইসলাম (৬৫) আর নেই। ইন্নালিল্লাহি ওয়া-ইন্না ইলাইহি রাজিঊন।
আজ বৃহস্পতিবার (২২ জুলাই) রাত সাড়ে ৮টায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন।
মৃত্যুকালে তিনি স্ত্রী, চার ছেলে, এক মেয়ে ও নাতী-নাতনীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
জানা যায়, বৃহস্পতিবার ভোরে শ্বাসকষ্ট দেখা দিলে তাকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়। দুপুরের দিকে অবস্থা আশংখাজনক হওয়ায় আইসিইউওর প্রয়োজন হয়। হাসপাতালে আইসিইউ সংকট থাকায় অক্সিজেন ইউনিটে তাকে অক্সিজেন সরবরাহ করা হয়। অক্সিজেন চলাকালীন অবস্থায় তিনি রাত সাড়ে ৮ টায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

এদিকে সাংবাদিক হোসাইন আহমদের পিতার মৃত্যুতে গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন ছাতক প্রেসক্লাবের সভাপতি গিয়াস উদ্দীন তালুকদার, সাধারন সম্পাদক আনোয়ার হোসেন রনি, সহ সাধারন সম্পাদক আমিনুল ইসলাম হিরন, সাবেক সহ সাধারন সম্পাদক আক্তার হুসেন,সাংগঠনিক সম্পাদক কাজী রেজাউল করীম রেজা,অর্থ সম্পাদক আতিকুর রহমান মাহমুদ,প্রচার ও প্রকাশনা সম্পাদক জুনাইদ আহমদ, ক্রিড়া সম্পাদক কামরুল ইসলাম সবুজ, সদস্য নাজমুল ইসলাম,আরিফুল হক মানিক,মুশাহিদ আলী,হেলাল আহমদ।
মরহুমের জানাযা শুক্রবার (২৩ জুলাই) সকাল ১১ টায় শিবপুর ঈদগাহ মাঠে অনুষ্ঠিত হয়।

বিজয় বাংলা /এ.এইচ /২৩জুলাই,২০২১ইং

শেয়ার করে ছড়িয়ে দিন