বজ্রপাতে মারা যাওয়া চার শিশুর পরিবারের পাশে ব্যরিস্টার সুমন

বিজয়বাংলা ডেস্ক
প্রকাশিত ২৬, আগস্ট, ২০২১, বৃহস্পতিবার
বজ্রপাতে মারা যাওয়া চার শিশুর পরিবারের পাশে ব্যরিস্টার সুমন

ন্যাশনাল ডেস্কঃ দিনাজপুরে বজ্রপাতে নিহত চার শিশুর পরিবারের পাশে এসে সহায়তার হাত বাড়িয়েছেন সময়ের আলোচিত ব্যক্তিত্ব ব্যরিস্টার সাঈদুল হক চৌধুরী সুমন। বৃহস্পতিবার (২৬ আগস্ট) দুপুরে  দিনাজপুর উপশহর ৮ নম্বর ব্লকের রেলঘুণ্টি সংলগ্ন নিশ্চিন্তপুরে এসে তিনি মৃত শিশুদের পরিবারকে সান্ত্বনা দেন।

ব্যরিস্টার সুমন নলেন, আমি এই সমাজের বিত্তবান মানুষদের তাদের পরিবারের পাশে দাঁড়ানোর আহ্বান জানাই। এ অসহায় পরিবারগুলোর পাশে দাঁড়ানোর মাধ্যমে তরুণদের মধ্যে একটা দৃষ্টান্ত উপস্থাপন করতে চাই।ব্যারিস্টার সুমন বলেন, আমি ঢাকা থেকে ১১ ঘণ্টা জার্নি করে দিনাজপুর এসেছি শুধুমাত্র ফুটবলের ভালোবাসার জন্য। আমি যখন প্রথম শুনেছি ফুটবল খেলার সময় বজ্রপাতে ৪ শিশুর মৃত্যু হয়েছে তখন আমার হৃদয় নাড়া দিয়েছে। আমি মনে করেছি আমার ফুটবল সংগঠনের পক্ষ থেকে তাদের পরিবারের পাশে দাঁড়ানো উচিত। এজন্য দিনাজপুরে এসেছি তাদের পরিবারকে সমবেদনা জানাতে ও সামান্য কিছু উপহার দিতে। কারণ তাদের পরিবারগুলো গরিব-অসহায়। এ অসহায় পরিবারগুলোর পাশে দাঁড়ানোর মাধ্যমে তরুণদের মধ্যে একটা দৃষ্টান্ত উপস্থাপন করতে চাই।

 উল্লেখ্য, গত সোমবার (২৩ আগস্ট) বিকেলে দিনাজপুর সদর উপজেলার উপশহর ৮ নম্বর ব্লকের রেলঘুণ্টি সংলগ্ন নিশ্চিন্তপুরে বজ্রপাতে চার শিশুর মৃত্যু হয়। নিহতরা হচ্ছে- আপন (১২), মিম (১২), হাসান (১৩) ও সাজ্জাদ (১৬)। তাদের সবার বাড়ি উপশহরের ৮ নম্বর ব্লকের রেলঘুণ্টি এলাকায়। একই দিনে জেলার চিরিরবন্দর উপজেলার আব্দুলপুর ইউনিয়নের দক্ষিণ বাসুদেবপুর গুড়িয়াপাড়া গ্রামে বজ্রপাতে তিন যুবকের মৃত্যু হয়।

বিজয়বাংলা/এনএম/২৭/৮/২১

শেয়ার করে ছড়িয়ে দিন