শর্মাজি’র পোস্টারে ঋষি কাপুরের মুখ দেখে আপ্লুত কাপুর পরিবার

বিজয়বাংলা ডেস্ক
প্রকাশিত ৬, সেপ্টেম্বর, ২০২১, সোমবার
<strong>শর্মাজি’র পোস্টারে ঋষি কাপুরের মুখ দেখে আপ্লুত কাপুর পরিবার</strong>

বিজয়বাংলা অনলাইন ডেস্কঃ
শনিবার সকালে ইনস্টাগ্রামে ঋষি কাপুর অভিনীত ‘শর্মাজি নমকিন’-এর পোস্টার সামনে আনলেন অভিনেতা-পরিচালক ফারহান আখতার। সেখানে দেখা যাচ্ছে, গায়ে সোয়েটার, গলায় মাফলার এবং চোখে চশমা পরে হেঁটে আসছেন ঋষি। তার মুখে সেই চেনা হাসি। খবর আনন্দবাজার পত্রিকার।

এই পোস্টার দিয়ে ফারহান লিখেছেন, আমাদের খুবই কাছের ছবি শর্মাজি নমকিন-এর পোস্টার প্রকাশ করতে পেরে আমরা গর্ব বোধ করছি। এই ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন ঋষি কাপুর, যার অতুলনীয় এবং উজ্জ্বল ক্যারিয়ার আমাদের সকলের মনে থেকে যাবে। ঋষি কাপুরের প্রতি ভালবাসা ও শ্রদ্ধা জানিয়ে এবং তার অনুরাগীদের জন্য উপহার হিসেবে ছবির প্রথম ঝলক প্রকাশ্যে এনেছেন তারা।

ঋষির মৃত্যুর পর ছবিতে তার জায়গা নিয়েছিলেন পরেশ রাওয়াল। তার প্রতি কৃতজ্ঞতা স্বীকার করে ফারহান লিখেছেন, পরেশ রাওয়ালকে ধন্যবাদ, ছবিতে ঋষি কাপুরের করা চরিত্রে অভিনয় করার মতো একটি সংবেদনশীল সিদ্ধান্ত নেওয়ার জন্য।

ফারহানের পোস্টটি দেখতে এখানে ক্লিক করুন

ঋষির কন্যা রিধিমা কাপুর সাহানিও এই ছবির পোস্টার ইনস্টাগ্রামে পোস্ট করেছেন। একই ভাবে সেই পোস্টার নিজের ইনস্টাগ্রাম স্টোরিতেও দিয়েছেন আলিয়া। আবেগপ্রবণ হয়ে লিখেছেন, তোমাকে মনে পড়ে।

রিধিমা কাপুর সাহানির পোস্টটি দেখতে এখানে ক্লিক করুন http://https://www.instagram.com/p/CTYw9WdI7SA/?utm_source=ig_web_copy_link

দু’বছর ক্যানসারের সঙ্গে লড়াইয়ের পর ২০২০ সালের ৩০ মে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন ঋষি কাপুর। তার মৃত্যুতে শোকের আধার নেমে এসেছিল বলিউডে।

শেয়ার করে ছড়িয়ে দিন