নরসিংদী সদর উপজেলা চেয়ারম্যান পদে ২৪ জন প্রার্থীদের মধ্যে নৌকার প্রতীক পেলেন আফতু উদ্দিন ভূইয়া

বিজয়বাংলা ডেস্ক
প্রকাশিত ১১, সেপ্টেম্বর, ২০২১, শনিবার
<strong>নরসিংদী সদর উপজেলা চেয়ারম্যান  পদে ২৪ জন প্রার্থীদের মধ্যে নৌকার প্রতীক পেলেন আফতু উদ্দিন ভূইয়া</strong>

গাজী ইসমাইল ভাঁওয়ারী নরসিংদী জেলা প্রতিনিধিঃ

নরসিংদী সদর উপজেলা নৌকার মাঁঝি হলেন আফতাব উদ্দিন ভুঁইয়া নির্ভরযোগ্য মাধ্যমে আমরা জানতে পেরেছি ২৪ জন প্রার্থীদের মধ্যে নৌকার কান্ডারি হিসাবে প্রতীক পেলেন আফতু ভূইয়া।

ইতিহাসের মহানায়ক সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবের আদর্শ বুকে লালন ও পালন করে আসা নরসিংদী সদর উপজেলা আওয়ামীলীগের আহ্বায়ক আফতাব উদ্দিন ভুঁইয়া আসন্ন নরসিংদী সদর উপজেলা পরিষদের উপনির্বাচনে নৌকা নিয়ে বিজয়ীর মাঝি হবেন ।

দীর্ঘ ৫০ বছর যাবত, ছাত্রলীগ, যুবলীগ ও আওয়ামী লীগের রাজনীতিতে সক্রিয়ভাবে জড়িত। বিভিন্ন লড়াই সংগ্রামে তার ভূমিকা ছিল প্রশংসনীয়। তিনি বিভিন্ন সময় জামাত-বিএনপি সরকার ও ফখরুদ্দিন আমলে বারবার নির্যাতনের স্বিকার হয়েছিলেন।

আফতাব উদ্দিন ভুঁইয়া’র জনপ্রিয়তা শুধু দল হিসাবে আওয়ামীলীগের মধ্যেই সিমাবদ্ধ নয়, নরসিংদীর আম জনতা’র পছন্দের একজন মানুষও তিনি। শ্রদ্ধায় তাকে ছোট বড় সবাই ডাকে আমাদের আফতু ভাই। নরসিংদীতে একটি কথা প্রচলিত আছে আফতু ভুঁইয়া’কে নিয়ে

যে কিনা হাঁটলে হয়ে যায় মিছিল,
বসলে হয়ে যায় জনসভা,
আর বক্তৃতায় ফিরে আসে মুজিব সুর।
তিনি ১৯৯৭ সাল থেকে ২০১১ সাল পর্যন্ত নরসিংদী চিনিশপুর ইউনিয়নের টানা ৩ বার চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন।

বিগত দিনে গনতন্ত্রকামী সকল আন্দোলন সংগ্রামে ভূমিকা রেখেছেন অগ্রণীয়। বিগত স্থানীয় নির্বাচন গুলোতে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত নৌকার প্রার্থীকে বিজয়ী করতে নিরলস ভাবে কাজ করে গেছেন আফতাব উদ্দিন ভুঁইয়া।

তিনি নিউজ নরসিংদী’র প্রতিবেদকের সূত্রে নরসিংদী সদর উপজেলার সকল নাগরিকের উদ্দেশ্যে বলেন,

প্রিয় নরসিংদী সদর উপজেলাবাসী.
আমি আপনাদের ভাই আপনাদের সন্তান, একটি সুন্দর ডিজিটাল সদর উপজেলা আমার স্বপ্ন, নরসিংদী সদর উপজেলার সাধারণ মানুষের মাঝেই আমার প্রাণ। আফতাব উদ্দিন ভুঁইয়া আরও বলেন আমি চাই নরসিংদী সদর উপজেলায় থাকবেনা কোন হিংসা বিদ্বেষ, থাকবেনা রাজনৈতিক প্রতিহিংসা মূলক কোন মামলা। থাকবেনা ভূমিদস্যুদের অত্যাচার, শুনতে হবেনা অস্ত্রের ঝনঝনানি। আর এই জন্যে আমাদের ঐক্যের প্রয়োজন আছে, আসুন! আমরা ঐক্যের মাধ্যমে একটি বাসযোগ্য আধুনিক নরসিংদী সদর উপজেলা গড়ে তুলি। তিনি আসন্ন নরসিংদী সদর উপজেলা পরিষদের উপনির্বাচনে নৌকার মাঝি

এ বিষয়ে তিনি আরো বলেন আমি আশাবাদী বিগত দিনে দলের প্রতি আনুগত্য, লড়াই সংগ্রাম ও স্থানীয় নির্বাচন গুলোতে আমার সক্রিয়তা ও সাধারণ মানুষের কাছে আমার গ্রহণযোগ্যতা বিবেচনায় জেলা আওয়ামী লীগ, বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন বোর্ড ও গনতন্ত্রের মানসকন্যা জননেত্রী শেখ হাসিনা আমাকে মনোনীত করেছেন সেজন্য আমি আনন্দিত।

তিনি বলেন, আমি অঙ্গীকার করে বলছি আমি নিজে দুর্নীতিকে ঘৃণা করি,বিগত ১৫ বছর চেয়ারম্যানে থাকা কালীন দল কে সু-সংগঠিত করতে পিছপা হইনি। জননেত্রী শেখ হাসিনা ও জনগণের অর্পিত দায়িত্ব অত্যন্ত সততা- নিষ্ঠা ও জবাবদিহিতার সহিত পালন করবো। নরসিংদী সদরের সাধারণ জনগণের যে ভালোবাসা ও বাধভাঙ্গা উচ্ছাস দেখা যাচ্ছে বিজয় আমাদের সুনিশ্চিত।

বিজয়বাংলা/এইচ কে/১১-০৯-২০২১

শেয়ার করে ছড়িয়ে দিন
  • 4
    Shares